Bollywood Actor Hrithik Roshan Becomes Sexiest Man of Asia

Hrithik Roshan: চেনা ঋত্বিক এশিয়ার সেক্সিয়েস্ট পুরুষ

কলকাতা

খুব চেনা এই অভিনেতাই হলো হৃত্বিক রোশন। ২০১৯ সালে এশিয়ার সবচেয়ে সেক্সি পুরুষ হিসাবে তাকে (Hrithik Roshan) বেছে নিয়েছে ভক্তবৃন্দ।

নিজের সম্পর্কে তিনি বলতেই পারেন, ‘একজন মানুষ কেমন দেখতে, সেটা দিয়ে কখনও কাউকে বিচার করি না আমি। নিজের রূপ নিয়েও কখনও মাথা ঘামাইনি’। একেবারেই আলাদা স্বত্বা নিয়ে খুব চেনা এই অভিনেতাই হলো ঋত্বিক রোশন। ২০১৯ সালে এশিয়ার সবচেয়ে সেক্সি পুরুষ হিসাবে তাকে (Hrithik Roshan) বেছে নিয়েছে ভক্তবৃন্দ। শুধু ২০১৯-এই নয়, গত ১০ বছর ধরে তিনিই এই জায়গাটা ধরে রেখেছেন বলে জানাচ্ছে অনলাইন জরিপ। তিনি মনে করেন, “যে কোনও মানুষেরমধ্যে যে জিনিস আমাকে আকৃষ্ট করে তা হল, জীবনে চলার পথে তিনি কীভাবে পদক্ষেপ করেছেন, বিভিন্ন পরিস্থিতির মোকাবিলা কীভাবে করেছেন। কোনও চরিত্রের জন্যে নিজের লুক পাল্টে ফেলা আমার পেশার অঙ্গ। আর তার জন্যে অনেক কষ্টও করতে হয়। ”

ব্রিটিশ সাপ্তাহিক সংবাদপত্র ইস্টার্ন আই-এর উদ্যোগে করা এই পোলে অংশ নিয়েছিলেন বিশ্বের বিভিন্ন প্রান্তের ভক্তরা। সারা বছর বক্স অফিসে প্রতাপ এবং সোশ্যাল নেটওয়র্কিং সাইটে জনপ্রিয়তার নিরিখে সবাইকে পিছনে ফেলে সেরার সেরা শিরোপা পেলেন বলিউডের হার্টথ্রব হৃত্বিক। তবে শুধু ২০১৯ সালই নয়, গত এক দশকের সেক্সিতম পুরুষের তকমাও ছিনিয়ে নিলেন তিনিই। এই বছরেই হৃতিকের দুটো সিনেমা রিলিজ হয়েছে। সুপার ৩০ এবং ওয়ার। দুটোই বক্স অফিসে সাফল্য পেয়েছে। তার মধ্যে ফের হৃতিক-ভক্তদের জন্য খুশির খবর সামনে এল।

বেশ কয়েক বছরে প্রথম স্থান অধিকার করে আসছেন ‘‌কহো না পেয়ার হ্যাঁয়’ থেকে ‘‌ওয়ার’ খ্যাত ঋত্বিক। তালিকার বিচারক আসজাদ নাজির টুইট করে বলেছেন, ‘‌শরীরের ইতিবাচকতা প্রচার এবং ২০১৯–এ তাঁর ছবির গ্রাফ ঋত্বিককে এই জয় এনে দিয়েছে।’‌ ২০১৭ সালে প্রথম স্থান অধিকার করেছিলেন শাহিদ কাপুর। তিনি চলে এলেন দ্বিতীয়তে। তৃতীয় স্থান নিলেন টেলি অভিনেতা ভিভিয়ান ডিসেনা। চতুর্থ ও পঞ্চম স্থানে নাম এল যথাক্রমে অভিনেতা টাইগার শ্রফ ও গায়ক জৈন মালিকের। এই বছরের আগস্ট মাসে মার্কিন এক সংস্থা ঋত্বিক রোশনকে ‘‌পৃথিবীর আকর্ষণীয়তম পুরুষ’‌ হিসেবে মান্যতা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *