Close Aid of Mukul and Dilip Ghosh BJP Leader Baban Ghosh Arrested in Bribery Case

Baban Ghosh: ৪৬ লক্ষ ঘুষ, গ্রেফতার দিলীপ-ঘনিষ্ঠ নেতা

কলকাতা

মুকুল রায়ের অতি ঘনিষ্ঠ। সম্প্রতি বেশকিছু টলিউড অভিনেতার সাথে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেয় এই বাবান(Baban Ghosh)।

গড়িয়ার পাটুলি থেকে ঘুষ নেওয়ার অভিযোগ পুলিশ গ্রেফতার করেছে বাবান ঘোষ নামে এক বিজেপি নেতাকে। এই বাবান বিজেপি নেতা মুকুল রায়ের অতি ঘনিষ্ঠ। সম্প্রতি বেশকিছু টলিউড অভিনেতার সাথে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দেয় এই বাবান(Baban Ghosh)। জানা যাচ্ছে, ২০১৫ সালে বেহালারা সরশুনা থানায় বাবানের বিরুদ্ধে এফআরআই দায়ের করেন সন্তু গাঙ্গুলি নামে এক ব্যবসায়ী। তাঁর দাবি, রেল মন্ত্রকের একটি কমিটির সদস্য করে দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ৪৬ লক্ষ টাকা আদায় করে সে।

বিজেপির যুব নেতা বাবান ঘোষের বিরুদ্ধে সরশুনা থানায় ঘুষ নেওয়ার অভিযোগ দায়ের করেছেন সন্তু গাঙ্গুলি নামের ওই যুবক। কিন্তু ওই এফআইআরের কপিতে মুকুল রায়েরও নাম আছে বলে জানা যাচ্ছে। সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে, ঘুম থেকে তুলে আনা হয় বেহালার শকুন্তলা পার্কের বাসিন্দা বাবান ঘোষকে। তারপর দীর্ঘ জেরার পর আজ সকাল সাড়ে ৯ টায় তাঁকে গ্রেফতার করে পুলিশ।

বলে এফআরআই পাওয়ার পর থেকেই পুলিশের নজরে ছিলেন বর্তমানে বিজেপির শ্রমিক সংগঠনের ওই নেতা। যদিও তিনি টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন বলে পুলিশের দাবি। তাঁর বিরুদ্ধে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ এসেছে। আজ বুধবার তাঁকে আদালতে পেশ করা হবে। যদিও রাজ্য বিজেপি জানাচ্ছে, এটি সম্পূর্ণ ভিত্তিহীন ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *