CM Mamata Banerjee brings out new campaign poster in the name of SRK movie Main Hoon Na

শাহরুখ ও মমতা মিলেমিশে প্রচার অভিযান ‘ম্যায় হুঁ না’

কলকাতা পশ্চিমবঙ্গ

শাহরুখ খান আর মমতা ব্যানার্জী মিশে গেলেন নির্বাচনী প্রচ্ছদে (Mamata Banerjee campaign poster)। দলীয় কর্মীদের আত্মবিশ্বাস জোগাতে এসেছে …

নিজস্ব সংবাদদাতা: রাজ্যে সামনেই ২১শে বিধানসভা নির্বাচন। ভাইরাস আবহে তৈরী হচ্ছে প্রচারের প্রস্তুতি পর্ব। আমি সেপ্টেম্বরের শেষে নির্বাচনের প্রচারে নামতে পারেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তাই তার আগে আনা হয়েছে এক তৃণমূলীয় চমক। শাহরুখ খান আর মমতা ব্যানার্জী মিশে গেলেন নির্বাচনী প্রচ্ছদে (Mamata Banerjee campaign poster)। দলীয় কর্মীদের আত্মবিশ্বাস জোগাতে এসেছে ‘হাম হ্যায় না’। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খানের জনপ্রিয় সিনেমার নামেই প্রচারের নতুন নামকরণের ।

CM Mamata Banerjee brings out new campaign poster in the name of SRK movie Main Hoon Na
CM Mamata Banerjee brings out new campaign poster in the name of SRK movie Main Hoon Na

আসলে রাজ্য ও দেশের তৃণমূল দলে দিদিই প্রথম ও শেষ কথা। তার উপর নির্ভর করেই ভোটের অঙ্ক কষা হয়। দলের উত্তরণের একমাত্র ঠিকানা মমতা ব্যানার্জী। প্রচারের ছবিতে দেখা যাচ্ছে জনসমক্ষে আঙ্গুল তুলে ভরসার ভঙ্গিতে দাঁড়িয়ে আছেন মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই পোস্টারের মাথায় লেখা ‘ম্যায় হু না’। ২১শে জুলাই এর মঞ্চ থেকে দলীয় কর্মীদের আত্মবিশ্বাস ফেরানোর জন্য তিনি দীপ্ত স্বরে বলেছিলেন ‘হাম হ্যায় না“।

[ আরো পড়ুন ] শুভেন্দু সহ ৫ জনক ইডির নোটিশ – নারদাকাণ্ডে অস্বস্তি !

এদিকে নিট ও জয়েন্ট পরীক্ষা পড়ুয়াদের পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী। করোনার আবহে এই পরীক্ষা পিছিয়ে দেওয়ার ডাক দিয়েছেন মমতা সহ বহু রাজ্যের মুখ্যমন্ত্রীরা। একাধিক সোশ্যাল মিডিয়াতে, নিট ও জয়েন্ট ইস্যুতে মমতার দল ‘ম্যায় হুঁ না‘র বার্তা দিয়ে নেমেছে। আজ কলকাতায় গান্ধী মূর্তির পাদদেশে অবস্থান বিক্ষোভ করবে শাসক দল। সেখানে ১ ঘণ্টা অবস্থান বিক্ষোভে সামিল হবে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। দুপুর ২টোয় ভার্চুয়াল সভা করবেন মমতা ব্যানার্জী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *