Corona Cases in Bengal Climbs to 37 and 5 Died

Corona Cases in Bengal: বাংলায় আক্রান্ত ৩৭ – মৃত ৫জন

কলকাতা

বাংলা থেকে স্বস্তি ক্রমশ উবে যাচ্ছে। তীব্রতর হচ্ছে করোনার দাপট (Corona Cases in Bengal)। লকডাউনকে উপেক্ষা করছে রাজ্যের বৃহত্তর মানুষ। সচেতনতার …

বাংলা থেকে স্বস্তি ক্রমশ উবে যাচ্ছে। তীব্রতর হচ্ছে করোনার দাপট (Corona Cases in Bengal)। লকডাউনকে উপেক্ষা করছে রাজ্যের বৃহত্তর মানুষ। সচেতনতার ও সতর্কতার বালাই নেই। প্রশাসনকে নরম হতে বলেই এই সমস্যা বেড়েছে। মুক্ত মনে ঘোষিত হয়েছে,” খোল দ্বার খোল”। কলকাতা নিয়ে এই বাংলা নয়। গ্রামের মানুষের জমায়েত থামাতে প্রশাসককে অদূরে অভিভাব হলে চলবে না, বরং হতে হবে দাপুটে শাসক। কারণ এক দিনেই বাংলায় সংক্রমণ ও মৃতের অনেকটা বেড়েছে। করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৭ ও মৃতের সংখ্যা বেড়ে ৫জন।

পুলিশ সব্যসাচীর দরজায় – সতর্কতা – আরও জানতে ক্লিক করুন …

গত ২৪ ঘণ্টায় হাওড়া জেলা হাসপাতালে ৪৮ বছরের এক মহিলা, হাওড়া গোলাবাড়ির আইএলএস হাসপাতালে ৫২ বছরের এক পুরুষ এবং কলকাতায় এনআরএস হাসপাতালে ৬২ বছরের এক পুরুষের মৃত্যু হয়েছে। নতুন করে সংক্রমণ মিলেছে ১৫ জনের শরীরে। সল্টলেক আমরি, ঢাকুরিয়া আমরি, রথতলার জেনিথ নার্সিংহোম, আরজিকর হাসপাতাল, মেদিনীপুর হাসপাতালে চিকিৎসাধীন একজন করে রোগীর শরীরে সংক্রমণ মিলেছে।

লকডাউনের মধ্যে চার ঘণ্টা করে মিষ্টির দোকান খোলা যাবে – আরও জানতে ক্লিক করুন …

আলিপুরের করোনা পজিটিভ চিকিৎসকের ছেলে, মেয়ে এবং স্ত্রী – তিনজনের রিপোর্ট পাওয়া গিয়েছে। আর ওই তিনটি রিপোর্টই পজিটিভ বলে জানা যাচ্ছে। এপর্যন্ত রাজ্যে অসুস্থ ২৩৮ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। এক লক্ষ ৪৭ হাজার ৭৭৭ জন রয়েছেন গৃহ পর্যবেক্ষণে। আমলার পুত্র, দক্ষিণ কলকাতার পণ্ডিতিয়া রোডের ব্যবসায়ী ও স্কটল্যান্ড ফেরত হাবরার এক তরুণী সুস্থ্য। তিনজনকে ১৪ দিন থাকতে হবে হোম আইসোলেশনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *