Coronavirus Number in India Climbs to 600 Where 20 Already Died

Coronavirus Number in India: ভারতে আক্রান্ত ৯০০

কলকাতা

ভারতে করোনা আক্রান্তের সংখ্যা (Coronavirus Number in India) বেড়ে ৯০০ জন। করোনায় সবথেকে বেশি ৪ জন মারা গিয়েছেন মহারাষ্ট্রে। আক্রান্ত ১৫৬ …

লকডাউন ভালো ভাবে মানা হচ্ছে না। সেই সচেতনতার অভাবেই বাড়ছে সংক্রামণের সংখ্যা। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা (Coronavirus Number in India) বেড়ে ৯০০ জন। করোনায় সবথেকে বেশি ৪ জন মারা গিয়েছেন মহারাষ্ট্রে। আক্রান্ত ১৫৬ জন। এর পরেই রয়েছে কর্নাটক, ৩ জন মারা গিয়েছেন। আক্রান্ত ৬৪ জন। কেরালায় সবচেয়ে বেশি ১৭৬ জন আক্রান্ত হলেও, এখনও পর্যন্ত সেখানে কারও মৃত্যু হয়নি। বাংলায় মৃতের সংখ্যা না বাড়লেও বেড়েছে সংক্রামণের তালিকা।

Coronavirus Number in India Climbs to 600 Where 20 Already Died
Coronavirus Number in India Climbs to 600 Where 20 Already Died

বাংলায় করোনার অস্বস্তি বাড়লো। আক্রান্তের সংখ্যা ১০ থেকে ১৫তে পৌছালো। রাজ্যের নদিয়ার তেহট্টের একই পরিবারের পাঁচজন কোভিড-১৯ তথা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন। জানা যাচ্ছে, এদের মধ্যে তিনজনই শিশু। একজনের বয়স ১১ বছর, একজন ছ’বছর আর একটি ন’মাসের শিশু আছে। এরাই এখন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কাছে চিন্তার বিষয়। এক্ষেত্রে বিদেশি-যোগ এবং অন্যদের সঙ্গে কাছে আসার কথা জানা যায়। পরিবারিক অনুষ্ঠানে যোগ দিতে তেহট্টের ১৩ জন সদস্য দিল্লি গিয়েছিলেন। ২০ তারিখ ট্রেনে করে দিল্লি থেকে কলকাতায় ফেরেন সবাই।

আধা সামরিক বাহিনী দিচ্ছে ৩৩.৮১ কোটি টাকা – আরও জানতে ক্লিক করুন …

অনুষ্ঠান বাড়ি লন্ডন ফেরত এক যুবকের সঙ্গে তারা মেলামেশা করেন। ওই যুবক আক্রান্ত ছিলেন করোনায়। এই মুহূর্তে তিনি রাম মনোহর হাসপাতালে চিকিৎসাধীন। সেখান থেকেই সংক্রমণ ঘটেছে বলে মনে করা হচ্ছে। গত কাল আটজনের লালারসের নমুনা পাঠানো হলে পাঁচজনেরই পজিটিভ রেজাল্ট ধরা পড়ে। আক্রান্ত পাঁচজনকে আজ রাতেই বিশেষ অ্যাম্বুল্যান্সে তেহট্টের কর্মতীর্থের কোয়ারেন্টাইন থেকে কলকাতায় বেলেঘাটা আইডি তে নিয়ে আসা হয়েছে।

বাচ্চা স্কুলে গেলে বছরে ১৫০০০টাকা – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *