Dead Body of Couple inside Travel Bag in Narendrapur

Narendrapur Murder Case: ট্রলি ব্যাগে মিলল দম্পতির দেহ

কলকাতা

Narendrapur Murder Case: বিশ বছর ধরে তিউরিয়াতে বাগান বাড়িতে কেয়ার টেকার হিসাবে থাকতেন ওই দম্পতি। দুজনের দেহে খুব ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

আজ নরেন্দ্রপুরে (Narendrapur Murder Case) এক দম্পতির দেহ উদ্ধার করল পুলিশ।নরেন্দ্রপুরের খেয়াদহের্ এই নিহত দম্পতির নাম প্রদীপ বিশ্বাস ও আল্পনা বিশ্বাস। জানা হচ্ছে , গত রবিবার ওই দম্পতিকে শেষ দেখা গিয়েছিল। প্রদীপ বিশ্বাসের ভাই ফোনে না পেয়ে মঙ্গলবার বাড়িতে আসে। বাড়িতে এসে তিনি দেখেন বাড়ির সদর দরজায় তালা দেওয়া কিন্তু বাড়ির পিছনের একটি ছোট দরজা খোলা। আর সেখানেই সন্দেহ তৈরী হয় তাঁর। এর পর ঘরে ঢুকে দেখেন চাপ রক্ত পড়ে রয়েছে।

ওই ঘরের ভিতর দুটি ট্রলি ব্যাগ থেকে উদ্ধার হয়েছে স্বামী-স্ত্রীর দেহ। প্রাথমিক তদন্তে (Narendrapur Murder Case) পুলিশের অনুমান খুন করা হয়েছে ওই দম্পতিকে। খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে ঘরে ঢোকেন পুলিশ আধিকারিকরা। বাথরুম থেকে নিহত ওই দম্পতির পচাগলা দেহ উদ্ধার করে। একটি ট্রলি ব্যাগ থেকে উদ্ধার হয় প্রদীপ বিশ্বাস ও তাঁর স্ত্রী আলপনার দেহ।

গত বিশ বছর ধরে তিউরিয়াতে বাগান বাড়িতে কেয়ার টেকার হিসাবে থাকতেন ওই দম্পতি। দুজনের দেহে খুব ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বাইরে থেকে ঘর তালা বন্ধ থাকায় পুলিশ নিশ্চিত হয় যে খুন করা হয়েছে ওই দম্পতিকে। তবে কী উদ্দেশ্যে খুন তা এখনও স্পষ্ট নয়। তবে ইতিমধ্যেই এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। যদিও রবিবার থেকে বাড়ির মালিক কসবার বাসিন্দা দীপঙ্কর দ ,যোগাযোগ করতে পারছিলেন না প্রদীপ এবং আলপনার মোবাইলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *