Debashree & BJP Cleared by Dilip Ghosh

Debashree & BJP: – নেওয়ার অনুরোধ করেছিলেন মহুয়া মৈত্র

কলকাতা

বার দেবশ্রীকাণ্ডে (Debashree & BJP) নতুন অংক। বিজেপিতে দেবশ্রী রায়ের যোগদান বিষয়ে বিস্ফোরক দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এবার দেবশ্রীকাণ্ডে (Debashree & BJP) নতুন অংক। বিজেপিতে দেবশ্রী রায়ের যোগদান বিষয়ে বিস্ফোরক দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রই দেবশ্রীর সঙ্গে দেখা করতে অনুরোধ করেছিলেন। এব্যাপারে দিলীপ ঘোষ বলেন, ‘‘মহুয়া মৈত্রকে ফোন করেছিলাম, বললাম করিমপুর যাচ্ছি, আপনিও চলুন, কারণ উনি ওই এলাকার বিধায়ক ছিলেন। তখন তিনি বললেন, আমিও যাব না, আপনিও যাবেন না, না হলে আমাদেরও সভা করতে হবে…তখনই উনি বললেন, দেবশ্রী আপনাকে খুঁজছে, কথা বলবে বলে, কথা কি হয়েছে? আমি বললাম না কথা হয়নি। উনি বললেন, ও ডিপ্রেশনে রয়েছে, আপনার সঙ্গে কথা বলতে চান’’। যদিও তারপর দিলীপবাবু জানান , ‘‘দেবশ্রী একদিন আমার বাড়িতে আসেন, কিন্তু সেদিন দেখা হয়নি। পরে ওঁকে ডেকে পাঠাই, তখন কথা হয়েছে’’।

মহুয়া মৈত্র জানান, ‘‘এটা কি বিশ্বাসযোগ্য? দিলীপবাবু রসিক মানুষ। উনি রসিকতা করে থাকলে আমি কী করতে পারি!’’ আসলে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের বিষয়টি নিয়ে প্রতিদিন নতুন তথ্য উঠে আসছে। গত ১৪ই অগাস্ট দিল্লির বিজেপি দফতরে শোভন বৈশাখী যোগদানের সময়ে দেবশ্রী রায়ের উপস্থিতি ঘিরেই নতুন জল্পনা তৈরি হয়। তারপর থেকে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান ও তাতে শোভন-বৈশাখীর আপত্তি নিয়ে বঙ্গ রাজনীতি তোলপাড় হয়েছে। সম্প্রতি দেবশ্রীকে দলে নিয়ে নেওয়ার মন্তব্য করে এ জল্পনায় বাতাস জুগিয়েছেন এই দিলীপবাবু ই। কিন্তু দেবশ্রীপর্বে এবার তৃণমূলেরই প্রাক্তন সাংসদের নাম নিয়ে যে দাবি করলেন দিলীপ ঘোষ, তা অন্য অঙ্ক তৈরী করার ইঙ্গিত দিলো।

যদিও এবিষয়ে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‘মহুয়া সাংসদ। ওঁর ব্যাপারে যদি কিছু করার বা বলার থাকে, তা সংসদীয় দলই বুঝবে।’’কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র বলেন, ‘‘গত ১০ মার্চ থেকে দেবশ্রীর সঙ্গে আমার দেখা বা কথা হয়নি। উনিও (দেবশ্রী) একই কথা বলবেন। সুতরাং, কারও কোনও কল্পনাভিত্তিক কথার ভিত্তিতে প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন বোধ করছি না’’। বিজেপি সভাপতির সঙ্গে দেখা করে এলেও তৃণমূলে এখনও ‘অধরা’ দেবশ্রী। তাঁর সঙ্গে তার ফোন সুইচড অফ। বিধানসভা চললেও বিজেপি-পর্বের পর থেকে সেখানেও গরহাজির দেবশ্রী। এয়ার দেখার বঙ্গবিজেপি কার মন রাখতে সচেষ্ট হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *