Delhi BJP Leader Kapil Mishra Gets Y+ Security After Delhi Riot

Kapil Mishra: উসকানিতেও নয় FIR, Y+ সুরক্ষা কপিল মিশ্রকে

কলকাতা

দিল্লির বিজেপি নেতা কপিল মিশ্রকে (Kapil Mishra) ‘ওয়াই প্লাস’ নিরাপত্তার ব্যবস্থা করলো দিল্লি পুলিশ। সম্প্রতি দিল্লির হিংসায় উসকানি দেওয়া এবং প্ররোচ …

তিনি মহান ও ভাগ্যবান! বাণী দিয়ে আগুন ছড়াতে পছন্দ করেন। অথচ তিনিই পেলেন ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা।‌ দেশটা যে ভারতবর্ষ! দিল্লির বিজেপি নেতা কপিল মিশ্রকে (Kapil Mishra) ‘ওয়াই প্লাস’ নিরাপত্তার ব্যবস্থা করলো দিল্লি পুলিশ। সম্প্রতি দিল্লির হিংসায় উসকানি দেওয়া এবং প্ররোচনামূলক মন্তব্য করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। এখনও পর্যন্ত তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়নি। তিনি এখন বিপদের মধ্যে আছেন! কপিল মিশ্রের সুরক্ষা সুনিশ্চিত করতে দিনরাত তাঁর সঙ্গে গার্ড থাকবে।

Delhi BJP leader Kapil Mishra gets Y+ security
Delhi BJP leader Kapil Mishra gets Y+ security

দেশের একাধিক বিজেপি নেতাদের উস্কানিমূলক মন্তব্য নিয়ে শুনানিতে রাজি হয়েছে সুপ্রিম কোর্ট। বিজেপি নেতাদের বিদ্বেষমূলক মন্তব্য উত্তর-পূর্ব দিল্লিতে অশান্তি ছড়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে। সেকারণেই তাঁদের বিরুদ্ধে অবিলম্বে এফআইআর দায়ের করা হোক- এই মর্মে আবেদন জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন দিল্লি সংঘর্ষে ক্ষতিগ্রস্তদের একাংশ। আগামী বুধবার সেই মামলার শুনানিতে রাজি হয়েছে শীর্ষ আদালত। কিন্তু এরপাশে, সোশ্যাল মিডিয়ায় হুমকি পাওয়ার পর কপিল‌ মিশ্র তাঁর নিরাপত্তার বিষয়ে দিল্লি পুলিশের কাছে উদ্বেগ প্রকাশ করেছিলেন। তাই তাঁর নিরাপত্তা জোরদার করেছে দিল্লি পুলিশ।

করোনা আতংকে ভারতে ৪ দেশের ভিসা বাতিল – আরো জানতে ক্লিক করুন ।

সুপ্রিম কোর্টে আইনজীবী গঞ্জালভেসের যুক্তি ছিল, যেখানে প্রতিদিন মানুষ মারা যাচ্ছে, সেখানে শুনানি কী ভাবে এতদিন পিছিয়ে দেওয়া হল? এ ব্যাপারে জরুরি শুনানি করা হোক। আসলে তিনি ভয় দেখিয়েও ভয় পাচ্ছেন। নিজেকে রাখতে হচ্ছে নিরাপত্তার বলয়ে। কপিল মিশ্র, অনুরাগ ঠাকুর–সহ একাধিক নেতার বিরুদ্ধে এফআইআর করার দাবিতে সরব হয়েছে বিরোধীরা। সেখানে নিরাপত্তা বাড়িয়ে দেওয়া কার্যত তাঁর অপরাধকে সঠিক বলে সিলমোহর দেওয়ার সামিল। এবার দেখার দেশের শীর্ষ আদালত কি সিদ্ধান্ত নেয়।

সরকারকে ভারতরত্ন ফেরৎ দিলেন ভূপেন হাজারিকার পরিবার – আরো জানতে ক্লিক করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *