Diamond Harbour TMC MLA Dipak Haldar meets Sovan Chatterjee in his house

শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে তৃণমূল বিধায়ক দীপক হালদার

কলকাতা পশ্চিমবঙ্গ

গোলপার্কে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে গেলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার (Dipak Haldar meets Sovan) ও দক্ষিণ …

নিজস্ব সংবাদদাতা: কাননে যে কোন ফুল ফুটবে, সেটা এখনো পরিষ্কার নয়। ঘাস ছেড়ে পদ্ম বোনে এসেও থেমে যেতে হচ্ছে। ফলে টানাপোড়েন অব্যাহত। এরই মাঝে গোলপার্কে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে গেলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার (Dipak Haldar meets Sovan) ও দক্ষিণ ২৪ পরগনার জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আবু তাহের। প্রায় ২ ঘণ্টা ধরে সেই বৈঠক হয়।স্বাভাবিকভাবেই নির্বাচনের আগে এই সাক্ষাতকে ঘিরে জল্পনা শুরু হয়েছে। তবে এবার এইধরণের সাক্ষাতে নেই সৌগতবাবু। আসলে গত সোমবার বিজেপির মিছিলে কলকাতা জোনের পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়ের অনুপস্থিতি সকলকে অবাক করে। পরিস্থিতি বুঝেই শোভনের বাড়িতে গিয়ে বৈঠক করলেন তৃণমূলের দুই নেতা।

Diamond Harbour TMC MLA Dipak Haldar meets Sovan Chatterjee in his house
Diamond Harbour TMC MLA Dipak Haldar meets Sovan Chatterjee in his house

তবে ২৭শে ডিসেম্বর ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় ছিলেন না ডায়মন্ড হারবারের এই বিধায়ক দীপক হালদার। একসময় দক্ষিণ ২৪ পরগনার জেলা সভাপতি ছিলেন শোভন চট্টোপাধ্যায়। তার সাথে জেলার অনেক নেতার সম্পর্ক বেশ ভাল ছিল। অনেকেই শোভনবাবুর সাথে নানা আলোচনা ও পরামর্শ করে থাকেন। সেই তালিকায় আছেন দীপক হালদার। তবে কি শোভন চট্টোপাধ্যায়ের হাত ধরে কি তবে পদ্মশিবিরে পা বাড়াতে চাইছেন এই তৃণমূল বিধায়ক? যদিও এই মুহূর্তে বিজেপি ও শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক খুব ভালো নয়। তবে কি দীপকবাবুর সূত্র ধরে কাননের আবার পুরানো শিবিরে আগমন ?

[ আরো পড়ুন ] মন্ত্রিত্ব থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীরতন শুক্লা – ইস্তফা !!!

জানা যাচ্ছে, শোভন চট্টোপাধ্যায়ের সাথে দক্ষিণ ২৪ পরগনার সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন দীপক হালদার ও আবু তাহের। তবে এই বৈঠকটি একেবারেই গোপন রাখা হয়। বৈঠক সেরে শোভনের বাড়ি থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমকে দেখে অস্বস্তিতে পড়েন তৃণমূল বিধায়ক ও নেতারা। বিধায়ক দীপক হালদার জানান, ‘‌আসলে অনেক দিন ধরে আমাদের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক আছে। আর সেই কারণেই দেখা করতে এসেছিলাম।’‌ বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে তিনি কোনো কথা বলেন নি। তবে শোভনের সাথে এই বৈঠকের উত্তর আগামী কয়েকদিনের মধ্যেই জানা যাবে।

[ আরো পড়ুন ] আব্বাস সিদ্দিকীর সাথে আসাদুদ্দিন ওয়াইসির AIMIM

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *