Flipkart & Amazon Temporarily Suspends All Services due to Coronavirus Outbreak in India

Flipkart & Amazon: ফ্লিপকার্ট ও আমাজন পরিষেবা বন্ধ করল

কলকাতা

করোনার চাপ এসে পড়লো আধুনিক পরিষেবায় (Flipkart & Amazon)। বিশজুড়ে খ্যাত ওয়ালমার্ট সংস্থাধীন ফ্লিপকার্ট সাময়িকভাবে তাদের কাজ বন্ধ করল…

করোনার চাপ এসে পড়লো আধুনিক পরিষেবায় (Flipkart & Amazon)। বিশজুড়ে খ্যাত ওয়ালমার্ট সংস্থাধীন ফ্লিপকার্ট সাময়িকভাবে তাদের কাজ বন্ধ করল। করোনা ভাইরাসের চাপে কাঁপছে গোটা বিশ্ব। পৃথিবীতে মৃত্যুর সংখ্যা ১৮০০০ ছাড়িয়েছে। ভারতে সংক্রামণের সংখ্যা প্রতিদিন বাড়ছে। বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ৪ লক্ষেরও বেশি। ভারতে সংক্রামণের সংখ্যা ৫৬২ ও মৃত্যু হয়েছে ১১জনের। পশ্চিমবঙ্গে আক্রান্তের সংখ্যা ৯ ও মৃতের সংখ্যা ১। গতকাল রাত থেকে গোটা দেশে শুরু হয়েছে দীর্ঘ ২১দিনের লকডাউন। নিজেকে, পরিবারকে ও দেশকে বাঁচানোর এটাই একমাত্র সঠিক রাস্তা।

Flipkart & Amazon Temporarily Suspends All Services due to Coronavirus Outbreak in India
Flipkart & Amazon Temporarily Suspends All Services due to Coronavirus Outbreak in India

ফ্লিপকার্ট সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, “আপনাদের প্রয়োজন সবসময়ই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। কথা দিচ্ছি, খুব শিগগিরি পরিষেবা নিয়ে ফিরে আসব।” তবে কিন্তু কতদিন তাদের পরিষেবা বন্ধ থাকবে সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা। এক বিবৃতিতে ফ্লিপকার্ড জানিয়েছে, সাময়িক বন্ধ করা হচ্ছে পরিষেবা। তবে আমরা কথা দিচ্ছি দ্রুত কাজ শুরু করব। এদিকে, অনাবশ্যক সামগ্রীর ডেলিভারি বন্ধ করল আমাজনও। পরিষেবা বন্ধের খবরের পাশাপাশি নিজেদের ওয়েবসাইটে জনসচেতনার জন্য সরকারের দেওয়া বার্তা উল্লেখ করা হয়েছে।

করোনা সংক্রমণকে থামাতে এবার আন্তঃরাজ্য পরিষেবা বন্ধ করা হল – আরও জানতে ক্লিক করুন …

এক ভয়ের ও কঠিন সময়ে সংস্থার সঙ্গে যুক্ত কর্মীরা যেভাবে কাজ করেছেন, তার প্রশংসা করেন ফ্লিপকার্টের অন্যতম কর্ণধার অমিতেশ ঝা। আর সেই সঙ্গে সংস্থার কর্মী, ভেন্ডর ও ভিজিটরদের থার্মাল স্ক্রিনিংও করা হয় নিয়মিত। শরীরে সামান্য জ্বর থাকলেই তাদের বাড়ি পাঠানো হয়। অ্যামাজন ইন্ডিয়া প্যান্টি সার্ভিস যারা নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ করে তারাও দেশের বেশ কয়েকটি শহরে কাজ বন্ধ করেছে। কিন্তু কোন লিখিত নির্দেশিকা জারি করেনি। শুধুমাত্র অত্যাবশ্যক পণ্য ছাড়া আর কোনও জিনিসের ডেলিভারি দেবে না আমাজন। কঠিন সময়ের জন্য প্রস্তুত থাকতে হবে সবাইকে।

লকডাউন, খোলা আর বন্ধের তালিকা – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *