IAF Launches Mobile Game

IAF Launches Mobile Game – আজ বুধবারই বাজারে আসছে

কলকাতা

আজই বাজারে আসছে ভারতীয় বায়ুসেনার নিজস্ব মোবাইল গেম (IAF Launches Mobile Game)। IFA মোবাইল গেমের জনপ্রিয়তা দেখে একটি নতুন অফিসিয়াল গেম লঞ্চ করতে চলেছে।

ভারতীয় বায়ুসেনার বালাকোট এয়ারস্ট্রাইকের পরে খ্যাতি ও জনপ্রিয়তা অনেক বেড়েছে। আজই বাজারে আসছে ভারতীয় বায়ুসেনার নিজস্ব মোবাইল গেম (IAF Launches Mobile Game)। IFA মোবাইল গেমের জনপ্রিয়তা দেখে একটি নতুন অফিসিয়াল গেম লঞ্চ করতে চলেছে। IFA সোশাল মিডিয়া হ্যান্ডেলে গেমের একটি টিজার পোস্ট করেছে। অ্যান্ড্রয়েড ও iOS স্মার্টফোনে খেলা যাবে IAF-এর এই বিশেষ গেম। আজ বুধবার গেমটি লঞ্চ করবেন ভারতীয় বায়ুসেনার প্রধান বি এস ধানোয়া।

এখানে যা এয়ারক্রাফট দেখানো হয়েছে যা ভারতীয় বায়ু সেনা ব্যবহার করে। এর মধ্যে Mikoyan-Gurevich MiG-21, Sukhoi Su-30MKI, Dassault Mirage 2000, HAL Tejas, SEPECAT Jaguar য়ের সঙ্গে Dassault Rafael ও আছে যা ভারতে তাড়াতাড়ি আসবে। এয়ারক্রাফট ছাড়া প্লেয়াররা Mil Mi-17অ্যাটাক হেলিকপ্টার, Boeing C-17 Globemaster ট্রান্সপোর্ট এয়ারক্রাফট আর স্টেশানারি অ্যান্টি এয়ারক্রাফট গানও আছে।

বায়ুসেনার বিমানের মতোই কন্ট্রোল অপারেশনের সুযোগ থাকবে সকলের কাছে। অ্যান্টি এয়ারক্র্যাফ্ট বন্দুকের মাধ্যমে বিপক্ষের বিমান ধ্বংস করতে হবে। এছাড়াও সুখোই, এমআই-১৭ হেলিকপ্টার, মিগ-২১ বাইসনের মতো যুদ্ধবিমানও ব্যবহার করতে পারবেন আপনি। এই গেমে এর সঙ্গে সিনও মিক্স করা যাবে। আর একটা পয়েন্টের পরে টিজারে দেখা গেছে যে প্লেয়াররা নিচের বড় বোম্বার টার্গেট করছে। এই গেম (IAF Launches Mobile Game) সিঙ্গেল প্লেরা গেম হিসাবে আসবে, আর পরে এতে মাল্টিপেল প্লেয়ার অ্যাড করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *