Jodhpur Accident at Balotra-Phalodi Highway Kills 11

Jodhpur Accident: যোধপুরে ট্রাক-জিপের সংঘর্ষ – মৃত ১১জন

কলকাতা

আজ শনিবার ভোরে যোধপুরের শেরগড় এলাকায় বালোত্রা-ফালোডি হাইওয়ের ওপর এই দুর্ঘটনা (Jodhpur Accident) ঘটে। জানা যাচ্ছে, মৃতদের মধ্যে ছ-জন …

আবার এক ভয়াবহ দুর্ঘটনা। অনেকগুলি প্রাণ চলে গেলো এই রাস্তার সংঘর্ষে। আজ শনিবার ভোরে যোধপুরের শেরগড় এলাকায় বালোত্রা-ফালোডি হাইওয়ের ওপর এই দুর্ঘটনা (Jodhpur Accident) ঘটে। জানা যাচ্ছে, মৃতদের মধ্যে ছ-জন মহিলা, চারজন পুরুষ এবং একটি শিশু রয়েছে। সেই ট্রাকের ধাক্কায় জিপটি এতটাই দুমড়ে মুচড়ে যায় যে ক্রেন এনে ভেতর থেকে সকল মৃতদেহগুলি বের করতে হয়। এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। প্রশাসনের একাধিক ব্যক্তি দ্রুত সেই ঘটনাস্থলে পৌঁছেছেন।

Jodhpur Accident at Balotra-Phalodi Highway Kills 11
Jodhpur Accident at Balotra-Phalodi Highway Kills 11

গত ২৭শে ফেব্রুয়ারি বিয়ে হয়েছিল এক দম্পতির। আজ শনিবার একটি বোলেরা গাড়ি করে পরিবারের সদস্যদের নিয়ে রাজস্থানের বিখ্যাত রামদেওরা মন্দিরে যাচ্ছিলেন তাঁরা। হঠাৎ বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় এলাকায় এসে উলটো দিক থেকে আসা একটি ট্রাককে সজোর ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় নবদম্পতি-সহ ১১ জনের। পুলিশ এসে ক্রেনের সাহায্যে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে মৃতদেহগুলিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। আর জখম তিনজনকে যোধপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

করোনার চিকিৎসা বীমার অধীনে আনতে উদ্যোগী ভারত সরকার – আরও জানতে ক্লিক করুন …

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট জানান, ‘যোধপুরের বালোত্রা-ফালোদি মেগা হাইওয়ের শেরগড় এলাকায় মর্মান্তিক দুর্ঘটনার ফলে ১১ জনের মৃত্যু হয়েছে শুনে খুবই দুঃখ পেয়েছি। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাই। কঠিন এই সময়ে ভগবান তাঁদের শক্তি দিন। প্রার্থনা করি জখমরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে।’ যদিও মৃতদের জন্য কোনো আর্থিক সাহায্যের কথা ঘোষণা করা হয়নি।

IPL সহ স্কুল, কলেজ, সিনেমা হল বন্ধ – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *