Katy Perry to Perform in India

Katy Perry: মুম্বইয়ে পারফর্ম করবেন ইন্টারন্যাশনাল পপকুইন

কলকাতা

গতকাল বিকেলেই মুম্বই পৌঁচেছেন কেটি। তার আসল নাম ক্যাথারিন এলিজাবেথ হাডসন । ছোটবেলায় চার্চে গান গেয়ে সবার নজরে আসেন তিনি (Katy Perry)।

আন্তর্জাতিক পপ সেন্সেশন কেটি পেরি মুম্বইয়ে মিউজিক কনসার্টের জন্যই ভারত সফরে এসেছেন। আমেরিকান পপস্টার কেটি পেরিকে ভারতে আনার জন্য একটি বহুজাতিক স্মার্টফোন সংস্থার কাছে ফ্যানেরা কৃতজ্ঞ। তাঁর আগমনে অধীর অগ্রহে মিউজিক কনসার্টের দিকেই তাকিয়ে রয়েছেন ভক্তরা। গতকাল বিকেলেই মুম্বই পৌঁচেছেন কেটি। তার আসল নাম ক্যাথারিন এলিজাবেথ হাডসন । ছোটবেলায় চার্চে গান গেয়ে সবার নজরে আসেন তিনি (Katy Perry)। “I Kissed a Girl” এবং “Hot n Cold” গান গেয়ে ২০০৮ সালে মিডিয়ার পপুলার হন । “California Gurls”, “Teenage Dream”, “Firework”, “Roar” এবং “Dark Horse” -এর মতো সিঙ্গেলস তাকে আন্তর্জাতিক পপ কুইনের স্বীকৃতি এনে দেয় ।

Katy Perry Songs
Katy Perry Songs

মুম্বই পৌঁছেই কেটি বলিউডের সিনেমা দেখার সাথে সাথে স্ট্রিট ফুডের মজা নেওয়ার আগ্রহ প্রকাশ করেন। সলমান খান ও জ্যাকলিন ফার্ণান্ডেজের অভিনীত “কিক” সিনেমা দেখে বলিউডের জাদুতে মুগ্ধ হয়েছেন কেটি পেরি। ভারতে পা রাখার পরথেকেই একের পর এক সুখবর । বলিউডের নামি ডিরেক্টর ও প্রোডিউসার করণ জোহর তার উদ্দেশ্যে ওয়েলকাম পার্টির আয়োজন করেছেন । আবার অন্যদিকে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (ICC) তাকে মহিলাদের T20 বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবার জন্য আমন্ত্রণ জানিয়েছে ।

Katy and Jacqueline

ইনস্টাগ্রামে কেটি পেরির সঙ্গে একটি ভিডিয়োও শেয়ার করেছেন অভিনেত্রী জ্যাকলিন। সাংবাদিক বৈঠকে সুন্দর হাল্কা গোলাপি ও হলুদ রঙের ডোটেড ড্রেস ও পাফি স্লিভ পরেছিলেন কেটি পেরি। অন্যদিকে জ্যাকলিনের ফেদারি নীল রঙা অ্যাটায়র ও স্কার্ট পরেই মাতালেন। আগামী ১৬ নভেম্বর, নবি মুম্বইয়ের পাটিল স্টেডিয়ামে ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করবেন কেটি পেরি, জনপ্রিয় শিল্পী ডুয়া লিপা এবং বলিউডের সংগীত পরিচালক অমিত ত্রিবেদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *