Krishnendu Chowdhury Murder in Bollywood

Murder in Bollywood: বাঙালি শিল্পনির্দেশকের গলাকাটা দেহ

কলকাতা

Murder in Bollywood: শিল্পনির্দেশকের নাম কৃষ্ণেন্দু চৌধুরী। হুগলির কোন্নগরের বাসিন্দা কৃষ্ণেন্দু কর্মসূত্রে মুম্বইয়ের গোরেগাঁওয়ে থাকতেন।

মুম্বইয়ের ভিরারে গলার নলি কাটা অবস্থায় নালা থেকে এক বাঙালি শিল্প নির্দেশকের দেহ উদ্ধার করল পুলিশ। মুম্বাই পুলিশ জানিয়েছে, ওই চিত্রশিল্পী ও শিল্পনির্দেশকের নাম কৃষ্ণেন্দু চৌধুরী। হুগলির কোন্নগরের বাসিন্দা কৃষ্ণেন্দু কর্মসূত্রে মুম্বইয়ের গোরেগাঁওয়ে থাকতেন। ১০ বছর ধরে বলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কৃষ্ণেন্দু, গোরেগাঁওয়ে চার-পাঁচ কর্মীকে নিয়ে নিজের অফিসও চালাতেন। গত বুধবার আচমকাই নিখোঁজ (Murder in Bollywood) হয়ে যান এই চিত্রশিল্পী।

কলকাতার আর্ট কলেজ থেকে পাশ করে বেরিয়ে ২০০৮ সালে কাজের জন্য মুম্বই পাড়ি দেন কৃষ্ণেন্দু। পরিবারের অভিযোগ, তাদের ছেলেকে খুন করা হয়েছে। তাঁর মূল্যবান ডিজাইনগুলিও উধাও হয়ে গিয়েছে। খোঁজ মিলছে না তাঁর দামি ল্যাপটপ, চার চাকার গাড়ি ও প্রায় ৮০ হাজার টাকা দামের মোবাইল ফোনের। শোকাতুর কৃষ্ণেন্দুর মা ও বাবার দাবি, ছেলেকে যারা খুন করেছে মুম্বই পুলিশ তাদের খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করুক।

মুম্বাই পুলিশ জানিয়েছে, শিল্পীর দেহ বিছানার চাদরে জড়ানো ছিল। যদিও প্রথমেই তাঁর দেহ শনাক্ত করা যায়নি। মুম্বইয়ে গিয়ে দাদার দেহ শনাক্ত করেন তাঁর ভাই দিব্যেন্দু চৌধুরী। বুধবার সন্ধ্যায় তিনি গোরেগাঁওয়ের অফিস থেকে বেরিয়ে ফুরকান খান নামে এক ব্যবসায়ীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। ফুরকানের কাছে তাঁর টাকা পাওনা ছিল। কিন্তু সে আর বাড়ি ফেরেননি। রাত ৯টা ১৬ মিনিটে তাঁর হোয়াটসঅ্যাপ অন ছিল এবং সে সময়ই তাঁকে শেষবারের মতো ফোনে পাওয়া যায়| পুলিশ তদন্ত শুরু করেছে|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *