Laxmi Ratan Shukla and Sourav Ganguly can join BJP soon

লক্ষ্মীরতন ও সৌরভ একসাথে প্র্যাকটিসে নামবেন – ২২ গজে

কলকাতা পশ্চিমবঙ্গ

বাড়িতে ফিরলেও হাওয়া থেমে যায় নি। বরং সেই হওয়ার গতি বাড়িয়ে দিয়েছেন হাওড়ার লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla)। যদিও অসুস্থ …

নিজস্ব সংবাদদাতা: এবারের ২১’এর বিধানসভাকে ঘিরে প্রতিদিন নতুন সমীকরণ আসনে আসছে। প্রত্যেক দল নতুন চমক তৈরী করছে। ফলে সামনের নির্বাচনে ভোটারদেরও সবটা বুঝে চলতে হবে। এরই মাঝে উঁকি দিচ্ছে বাংলার রাজনীতিতে খেলোয়াড়দের ছায়া। যদিও বেশ কয়েক সপ্তাহ ধরেই এই জল্পনা শুরু হয়। এর কেন্দ্রে ছিলেন মহারাজ সৌরভ। রাজ্যপাল থেকে অমিত শাহ হয়ে উডল্যান্ডস। সুস্থ হয়ে বেহালার বাড়িতে ফিরলেও হাওয়া থেমে যায় নি। বরং সেই হওয়ার গতি বাড়িয়ে দিয়েছেন হাওড়ার লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla)। যদিও অসুস্থ হওয়ার আগে সৌরভ রাজনীতিতে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। লক্ষ্মীও জানিয়েছেন, খেলাতে মন দিতে চান।

Laxmi Ratan Shukla and Sourav Ganguly can join BJP soon
Laxmi Ratan Shukla and Sourav Ganguly can join BJP soon

কিন্তু জল্পনা উস্কে দিলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। বাংলার দুই প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে কি যোগাযোগ রাখছে গেরুয়া শিবির? তিনি জানান, “লক্ষ্মীরতন শুক্লা একজন অলরাউন্ডার। বল ও ব্যাট সুন্দর করতে পারেন। কিন্তু তৃণমূলের অনুর্বর পিচে সেট হতে পারছেন না। তবে তৃণমূলের হয়ে ব্যাট করবেন, না বিরুদ্ধে বল করবেন, এটা ভবিষ্যত ঠিক করবে। আমি তো শুনছি, বিশ্রাম পর্ব শেষ হওয়ার সৌরভ ও লক্ষ্মীরতন একসাথে নেট প্র্যাকটিস করবেন।”

[ আরও পড়ুন ] ভারতে আতংকের বার্ড ফ্লু – কেরল-মধ্যপ্রদেশের পর বাংলায়

এদিকে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করে তার সুস্থতা কামনা করেছেন লক্ষ্মী। তিনি জানান, প্রকৃত অধিনায়ক তাকেই বলা যায় যে কেবল নিজেই খেলেন না, তার পুরো দলকে খেলতে সক্ষম করে তোলে।

[ আরও পড়ুন ] এপ্রিলে শুরুতেই রাজ্যের নির্বাচন ! ৭ দফায় ভোট

আসলে এই সৌরভের বিজেপি-তে যোগদান নিয়ে অনেকদিন ধরে জল্পনা ছড়িয়েছে ৷ হৃদরোগে আক্রান্ত হয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় হাসপাতালে ভর্তি হওয়ার পর অভিযোগ ওঠে, রাজনীতির চাপ সৌরভের অসুস্থতার কারণ ৷ নরেন্দ্র মোদি থেকে অমিত শাহ নিয়মিত সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। প্রধানমন্ত্রী ফোন করেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়কে। তবে সৌরভ অবশ্য হাসপাতাল ছাড়ার সময় বুঝিয়ে দিয়েছেন, দাদার উপরে কোনও চাপ ছিল না ৷

[ আরো পড়ুন ] ১৮ই জানুয়ারি নন্দীগ্রামে মমতা – ৩০শে জানুয়ারি ঠাকুরনগরে শাহ

লক্ষ্মী রতন শুক্লা, ২০১১ সালে রাজনীতিতে এসে মন্ত্রিপরিষদে জায়গা করেন ২০১৬ সালে। তিনি লড়াই করেছিলেন হাওড়া উত্তরের আসন থেকে। এরপর তিনি ক্রীড়া প্রতিমন্ত্রী করা হয়। এবার পরিবর্তনের হাওয়া ঠিক করবে সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *