Mominpur Accident Kills Man

Mominpur Accident: দুর্ঘটনায় রণক্ষেত্র মোমিনপুর

কলকাতা

পরিস্থিতি সামাল দিতে ঘটিনাস্থলে (Mominpur Accident) যায় বিরাট পুলিশবাহিনী। পুলিশের সঙ্গেও কার্যত খণ্ডযুদ্ধ বেঁধে যায় স্থানীয়দের। দুর্ঘটনাকে …

এক দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র খিদিরপুরের রিমাউন্ট রোড। পথে নেমে তিনটি বাস রেষারেষি করতে গিয়ে এক যুবককে পিষে দেয়। আজ শুক্রবার দুপুর সাড়ে বারোটা নাগাদ বাসের ধাক্কায় গুরুতর জখম হন ওই ব্যক্তি। উত্তেজিত জনতা বাস ভাঙচুরের পর ওই তিনটি বাসে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি সামাল দিতে ঘটিনাস্থলে (Mominpur Accident) যায় বিরাট পুলিশবাহিনী। পুলিশের সঙ্গেও কার্যত খণ্ডযুদ্ধ বেঁধে যায় স্থানীয়দের।

স্থানীয়দের অভিযোগ, বাস দু’টি রেষারেষি করছিল। সেই সময় সামনে ছিল একটি মোটর বাইক। একটি বাস মোটর বাইকে ধাক্কা মারলে চালক ছিটকে পড়ে যায়। তাঁকে পিষে দিয়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মোটর সাইকেল আরোহীর। যদিও প্রত্যক্ষদর্শীদের অন্য অংশের দাবি মৃত যুবক পথচারী। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ। এরপর পুলিশকে লক্ষ্য করে ইট ছোঁড়েন বিক্ষোভকারীরা। ফলে জখম হয়েছেন বেশ কয়েকজন পুলিশকর্মী।

খিদিরপুরের রিমাউন্ট রোড দিয়ে যাচ্ছিল ১২সি, ১২সিএ/১/এ এবং ২৫৯ বাস। যাত্রী তোলার জন্য দু’টি বাস রেষারেষি করছিল। সেই সময় অরুণ ভার্মা নামে এক যুবক ওই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। বেপরোয়া গতিতে আসা একটি বাস সজোরে ওই যুবককে ধাক্কা মারে। তিনি ছিটকে কিছুটা দূরে গিয়ে পড়েন। তাঁর মাথার উপর দিয়ে চলে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের। দুর্ঘটনায় নিহত ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেখানে আরো পুলিশের বাহিনী পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *