Mukul Roy and Sovan Chatterjee not attending BJP high command meeting in Delhi

মুকুল ফিরলেন, শোভন গেলেন না – দ্বন্দ্বের সংক্রমণ দিল্লিতে !!!

কলকাতা পশ্চিমবঙ্গ

চেনা ছন্দে তাল কাটলো। মুকুলবাবু চোখের চিকিৎসায় কলকাতায় ফিরলেন। আর শোভনবাবু (Mukul Roy and Sovan) দমদমেই, গেলেন না।

নিজস্ব সংসবাদদাতা: বাংলায় করোনার সাথে আছে নির্বাচনের প্রস্তুতি। ঘাসফুলে কোচ পি কে আছে। দলের সুপ্রিমো মমতা ব্যানার্জী নবীন-প্রবীনে দল সাজিয়ে ফেলেছেন। তার সাথে ভারসার ভাষণ দিয়েছেন। তৃণমূলের পলে বাতাস বেঁধেছে। বিরোধী পক্ষে কোচ দিল্লিতে। সেই কারণেই গোটা বাংলার গেরুয়া দল আবাসিক ক্যাম্পের অনুশীলন সারতে রাজধানীতে পৌঁছেছেন। কিন্তু চেনা ছন্দে তাল কাটলো। মুকুলবাবু চোখের চিকিৎসায় কলকাতায় ফিরলেন। আর শোভনবাবু (Mukul Roy and Sovan) দমদমেই, গেলেন না।

Mukul Roy and Sovan Chatterjee not attending BJP high command meeting in Delhi
Mukul Roy and Sovan Chatterjee not attending BJP high command meeting in Delhi

যদিও মুকুল রায়ের অনুপস্থিতিকে একেবারেই ‘আমল’ দিচ্ছেন না বিজেপি রাজ্য সভাপতি চা চক্রের দিলীপ ঘোষ। তিনি জানান, “মুকুল রায় কাল মিটিংয়ে ছিলেন। করোনার কারণে উনি কয়েকদিন দূরে দূরে থাকছেন। কালই বলেছেন, আজ আসতে পারবেন না। সম্ভবত কলকাতাতে ফিরে যাচ্ছেন।” এদিকে শিবপ্রকাশ একটা রিপোর্ট পেশ করেন কৈলাস বিজয়বর্গীয়দের সামনে। সেখানে দেখা যায়, এই মুহূর্তে নির্বাচন হলে ১৯০টির বেশি আসনে বিজেপি জিততে পারবে। “চোনায় সোনা” তত্বে বিশ্বাসী দিলীপবাবু, এই রিপোর্টকে সমর্থন করেন।

[ আরো পড়ুন ] তৃণমূলের অন্দরে মস্ত রদবদল – প্রবীণদের জায়গাতে নবীন

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব শোভনকে বৈঠকে যোগ দিতে অনুরোধ জানান। ২৩ থেকে ২৮শে জুলাইয়ের মধ্যে এক দিন তিনি বৈঠকে সামিল হবেন বলে বৈশাখীদেবী জানান। বৃহস্পতিবার ঠিক ছিল, শোভনের সঙ্গে বিজেপি নেতৃত্ব বৈঠক করবেন ২৭শে জুলাই। কিন্তু রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানান, ‘‘শোভনবাবুর সঙ্গে কথা হয়নি। তাই আমার কিছু জানা নেই। জানি না কে তাঁকে কোন বৈঠকের জন্য ডেকেছেন। এই বৈঠকের জন্য তিনি উপযুক্ত নন। তাই ডাকাও হয়নি।’’

[ আরো পড়ুন ] ২০২১-এর জুন মাস পর্যন্ত রাজ্যবাসীর ফ্রি রেশন !!!

এদিকে জানা যাচ্ছে দিল্লি যাওয়ার সিদ্ধান্ত শোভনবাবু বাতিল করেছেন। তবে এ প্রসঙ্গে বৈশাখীদেবী জানিয়েছেন, প্রয়োজন পড়লে ভার্চুয়াল বৈঠকের পথ খোলা আছে। খুব জটিল অঙ্ক। তৃণমূলের আজীবন চালের পাশে বিজেপি কি চাল দিচ্ছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *