Nana Patekar willing to give 500 houses to assam flood victims

Nana Patekar: আসামের বন্যার্তদের ৫০০ বাড়ি দিতে চাইলেন অভিনেতা

কলকাতা

শিরোলে পদ্মরাজে বিদ্যালয়ে বন্যার্তদের সঙ্গে দেখা করে নানা পাটেকর (Nana Patekar) তাদের জন্য বাড়ি নির্মাণ করার ঘোষণা দেন।

এবছর ভয়ঙ্কর বন্যাতে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারতের আসাম। এই বন্যা কবলে ক্ষতিগ্রস্ত হতে হয়েছে আসামের ৩৩টি জেলার ৭ লক্ষের’ও বেশী মানুষ। প্রায় ৩ লক্ষ মানুষ নিজেদের থাকার ঘর হারিয়েছেন। বহু মানুষকে নিজেদের প্রাণও হারাতে হয়েছে। আসামের এই সকল বন্যা দুর্গত’দের পাশে দাঁড়িয়েছেন অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার সহ বলিউডের বহু বিশিষ্ট তারকা। এবার বন্যা দুর্গতদের পাশে গিয়ে দাঁড়ালেন অভিনেতা নানা পাটেকর (Nana Patekar)।

আসামের বন্যার্তদের উদ্দেশ্যে ৫০০ বাড়ি তৈরি করে দেওয়ার ইচ্ছা প্রকাশ করলেন তিনি। শিরোলে পদ্মরাজে বিদ্যালয়ে বন্যার্তদের সঙ্গে দেখা করে নানা পাটেকর তাদের জন্য বাড়ি নির্মাণ করার ঘোষণা দেন। তিনি জানান, “কেউ দুশ্চিন্তা করবেন না, প্রত্যেকের মাথা গোঁজার স্থান হবে। সরকার কিছু টাকা দিয়েছে ও আমার স্বেচ্ছাসেবী সংস্থা আরও কিছু টাকা তাতে যোগ করে এই কাজ করবে।”

ইতিমধ্যে এক লক্ষ মানুষকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। কর্ণাটকের ৮৭৪ টি গ্রাম বন্যা কবলিত, দিশেহারা মানুষজনের অবস্থা এবং বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে ১১ই অগস্ট কর্ণাটকের বেলাগভি জেলা পরিদর্শনে যান অমিত শাহ। নানা পাটেকর একাধিকবার দেশের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *