Pack up Madan Mitra becomes new chairman of state transport committee

মদন মিত্র আবার পরিবহন কমিটির চেয়ারম্যান

কলকাতা পশ্চিমবঙ্গ

সামাজিক সুরক্ষা ও কল্যাণমূলক প্রকল্পের দেখাশুনা করার জন্য রাজ্য সরকার মদন মিত্রের (Pack up Madan Mitra) নেতৃত্বে নতুন কমিটি গঠন …

নিজস্ব সংবাদদাতা: ভাগ্যের চাকা অবশেষে ঘুরলো। আবার পরিবহণে ফিরলেন প্রখ্যাত মদন মিত্র। যদিও এই আসা মন্ত্রী হিসেবে নয়। এবার মদন মিত্র পরিবহণ দফতরের একটি কমিটির দায়িত্ব নিয়ে ফিরে এলেন। জানা যাচ্ছে, রাজ্যের পরিবহণ কর্মীদের জন্য সামাজিক সুরক্ষা ও কল্যাণমূলক প্রকল্পের দেখাশুনা করার জন্য রাজ্য সরকার মদন মিত্রের (Pack up Madan Mitra) নেতৃত্বে নতুন কমিটি গঠন করলো। আসলে রাজ্যের অসংখ্য পরিবহণ কর্মীদের জন্য একগুচ্ছ প্রকল্প আছে রাজ্য সরকারের। আবার স্বাস্থ্যসাথী, খাদ্যসাথীর মতো প্রকল্পের আওতায় সকল পরিবহন কর্মীদের নিয়ে আসা হচ্ছে।

Pack up Madan Mitra becomes new chairman of state transport committee
Pack up Madan Mitra becomes new chairman of state transport committee

রাজ্য পরিবহন দফতর সূত্রে জানা যাচ্ছে, অসংগঠিত বা অবহিত না হওয়ার জন্য অনেক পরিবহণ কর্মী রাজ্য সরকারের সব প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছেন। সেই বিষয়টি সামনে থেকে সঠিক ভাবে দেখভালের জন্য মদন মিত্রের নেতৃত্বে এই নতুন কমিটি গঠন করা হল। এই বিষয়ে রাজ্য সরকার, নোটিফিকেশন জারি করে দিয়েছে। এই কমিটিতে আছেন ট্রান্সপোর্ট ডিরেক্টরেটের ডেপুটি ডিরেক্টর, STA’র ডেপুটি সেক্রেটরি ও পরিবহণ সংস্থার কমিটিগুলির সদস্যরা। শুভেন্দু অধিকারী, মিহির গোস্বামী , শীলভদ্র দত্ত, জটু লাহিড়ীর সাথে বেসুরো ঘন্টা বাজিয়েছিনেল মদনবাবু।

[ আরো পড়ুন ] কলকাতার নিউ টাউনে সৌমিত্র পার্ক – ‘অপুর সংসার’ থিম পার্ক

তাই মদন মিত্রের ‘প্যাক-আপ’ থামানো হলো। নির্বাচনের আগে এই ধরণের মালা গাঁথতেই হয়। গত সপ্তাহেই শুভেন্দু অধিকারী রাজ্যের পরিবহন দপ্তর থেকে ইস্তফা দেন। সেই ইস্তফা দেওয়ার পরে পরিবহণ দফতর মুখ্যমন্ত্রী নিজের হাতে রাখেন। আসলে মদনবাবুর সাথে পরিবহনের বিভিন্ন সংস্থা ও ইউনিয়নের সাথে যোগাযোগ নিবিড়। তাই বিলম্ব না করে, আজই অটোমোবাইল ক্লাবে বিভিন্ন পরিবহণ সংগঠনের প্রতিনিধিদের সাথে তিনি জরুরি বৈঠকে বসছেন। সামনেই যে বিধানসভা নির্বাচন।

[ আরো পড়ুন ] ‘দুয়ারে সরকার’ – গোটা রাজ্যে ২০ হাজার শিবির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *