Park Street Molestation of A Teen in Bus

Park Street Molestation: পার্ক স্ট্রিটের চলন্ত বাসে শ্লীলতাহানি

কলকাতা

বাসযাত্রী ওই প্রৌঢ় যুবক ওই বাসে তারই সহযাত্রী এক যুবতীর শ্লীলতাহানির (Park Street Molestation) চেষ্টা করে। তাঁকে জোর করে বাস থেকে …

তিলোত্তমা কলকাতার একটা কালো দিন। আজ পার্ক স্ট্রিটের চলন্ত বাসে শ্লীলতাহানির ঘটনা ঘটলো। বাসযাত্রী ওই প্রৌঢ় যুবক ওই বাসে তারই সহযাত্রী এক যুবতীর শ্লীলতাহানির (Park Street Molestation) চেষ্টা করে। তাঁকে জোর করে বাস থেকে টেনে নামিয়েও দেয় অভিযুক্ত প্রৌঢ়। যুবতী ভয় পেয়ে রাস্তার উপর দাঁড়িয়েই কাঁদতে থাকেন। তাঁকে কাঁদতে দেখে কর্তব্যরত ট্র‌্যাফিক পুলিসকর্মী মহিলার কাছে সবটা জানেন। আর তারপরেই অভিযুক্ত প্রৌঢ়কে ধাওয়া করে গ্রেপ্তার করে পার্ক স্ট্রিট থানার পুলিস।

জানা যাচ্ছে, ২৮ বছরের ওই তরুণী হাওড়ার ত্রিলক্ষনাথ ব্যানার্জি লেনের বাসিন্দা। হাওড়া থেকে সি রুটের একটি বাসে চড়ে নিজের কর্মক্ষেত্রে যাচ্ছিলেন ওই তরুণী। বাস থেকে নামার সময় মধ্যবয়স্ক এক ব্যক্তি তাঁর শ্লীলতাহানি করে। সকাল ১০টা নাগাদ বাসটি তখন পার্ক স্ট্রিট ও জওহরলাল নেহরু রোড ক্রসিং-এ ছিল। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত প্রৌঢ়ের বাড়ি হুগলির হিন্দ মোটর এলাকায়। তাকে জেরা করা হচ্ছে। এই গোটা ঘটনার তদন্ত চলছে।

পার্কস্ট্রিট থানায় তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যুবতীর বয়ানও সামনে থেকে নেওয়া হয়েছে। কলকাতা পুলিশ দ্রুত পদক্ষেপ করাতেই গ্রেপ্তার করা সম্ভব হয় অভিযুক্তকে। কিন্তু অফিস টাইমে পার্ক স্ট্রিটের মতো ব্যস্ত এলাকায় এমন ঘটনা ঘটায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।তবে পুলিস জানিয়েছে, জেরার জন্য আজ অভিযুক্তকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *