Police Gives Ex TMC Mayor Sabyasachi Warning for Violating Lockdown

Sabyasachi Warning: পুলিশ সব্যসাচীর দরজায় – সতর্কতা

কলকাতা

ত্রাণ ও খাদ্যসামগ্রী বিলি করছিলেন সব্যসাচী। তাই এবার তাকে থামতে হচ্ছে। তার উপর নামছে লকডাউন ভাঙার সতর্কতা (Sabyasachi Warning)। কিন্তু তৃণমূলের …

সল্টলেক: করোনা যতই ভয়ানক হোক, তা বঙ্গের রাজনীতির উর্দ্ধে নয়। গোটা দেশের সাথে রাজ্যেও বাড়ছে সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা। লকডাউন পালনে যথেষ্ট ঢিলেমি অনেক জায়গাতে দেখা যাচ্ছে। এরই মাঝে কাউকে বাড়ি গিয়ে থামানো হচ্ছে, কেউবা মুক্ত মনে অদৃশ্য অনুপ্রেরণায় সেবাকার্য সারছেন। তৃণমূল থেকে অনেকদিন হলো পদ্ম শিবিরে এসেছেন সব্যসাচী দত্ত। গত কয়েক দিন ধরেই রাস্তায় বেরিয়ে আর্থিক ভাবে দুর্বল কিছু লোকজনের মাঝে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিলি করছিলেন সব্যসাচী। তাই এবার তাকে থামতে হচ্ছে। তার উপর নামছে লকডাউন ভাঙার সতর্কতা (Sabyasachi Warning)। কিন্তু তৃণমূলের ডাক্তার শশী পাঁজাকে প্রশাসন দেখতেই পারছে না।

Police Gives Ex TMC Mayor Sabyasachi Warning for Violating Lockdown
Police Gives Ex TMC Mayor Sabyasachi Warning for Violating Lockdown

রাজ্যের মুখ্যমন্ত্রী একাধিকবার রাস্তায় নেমে অভিভাবকের মতো দায়িত্ব সামলাছেন। একেরপর এক সাহসী সিদ্ধান্ত নিয়ে রাজ্যকে নিরাপদ রাখার চেষ্টা করছেন। কিন্তু অন্য দলের সেবাতে এতো উত্তেজনা কেন! গতকাল রেডলাইট এরিয়ায় যান শশী পাঁজা। নীলমণি মিত্র স্ট্রিটের যৌনকর্মীদের হাতে চাল, ডাল, আটা ও আলুর প্যাকেট তুলে দিলেন রাজ্যের নারী ও সমাজকল্যাণ মন্ত্রী তথা শ্যামপুকুরের বিধায়ক শশী পাঁজা। দুর্বার মহিলা সমন্বয় কমিটির সহযোগীতায় সোনাগাছির যৌনকর্মী ও শিশুদের হাতে খাদ্যসামগ্রী বিতরণ করলেন তিনি। করোনা সতর্কতার অঙ্গ হিসেবে মাস্ক বিতরণ করা হয়।

রাজ্যে ৩০০০ বন্দি প্যারোলে মুক্তি – আরও জানতে ক্লিক করুন …

উল্টো সুর শহরের আর এক প্রান্তে। আজ রাজ্য প্রশাসন, সব্যসাচীকে তাঁর সল্টলেকের বাড়ি থেকে বেরতে বারণ করে এসেছেন। তিনি বেরলে গ্রেফতারও হতে পারেনা বলে জানা যাচ্ছে। পুলিশ জানিয়েছে, রাস্তায় বেরিয়ে ত্রাণ বিলি করতে পারবেন না তিনি। লকডাউনের সময় রাস্তায় বার হলে তাঁর বিরুদ্ধে এফআইআর করা হতে পারে। কিন্তু শশী পাঁজার কোনো দোষ নেই। তার সেবার হাত আরও প্রশস্ত হোক। দুই ফুলের ব্যবধান, করোনা ভাইরাস মুছতে পারলো না। একে রাজনীতি বলে!

লকডাউনের মধ্যে চার ঘণ্টা করে মিষ্টির দোকান খোলা যাবে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *