Priyanka Chopra Wants to be Mother

Priyanka Chopra: মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া

কলকাতা

২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানের উমেদ ভবনে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং নিক জোনাসের বিয়ে সম্পন্ন হয়।

কয়েক দিন আগে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াকে একসাথে রাতের রাস্তায় আলিঙ্গনবদ্ধভাবে দেখা যায় । তখনি বোঝা গিয়েছিলো যে, তিনি পরিবার নিয়ে ব্যাস্ত আছেন। অবশেষে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নিক জোনাসের সন্তানের মা হতে চাইছেন, তবে এখনই সবটা খোলসা করে জানাননি তিনি ।

On New York Street
On New York Street

জানা যাচ্ছে, নতুন বাড়ি কিনে তবেই নিকের সন্তানের মা হওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পিগি চপস। জেনে রাখা ভালো, এই প্রথম নয়, এর আগেও বহুবার মা হওয়ার কথা বলেছেন প্রিয়াঙ্কা। ঠিক কবে যে মা হওয়ার সিদ্ধান্ত নেবেন নিক-প্রিয়াঙ্কা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি এই তারকা জুটি । তবে নিক যে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে বেশ পছন্দ করেন, তা কিন্তু বার বারই স্পষ্ট করেছেন ‘দেশি গার্ল’।

বিবাহ যেমন ভাগ্যের লিখন, সন্তান প্রাপ্তিও ঠিক তাই । চল্লিশ বছরে পড়তে আর বেশি দেরি নেই, আর ঠিক তাই আমাদের দেশি গার্ল সন্তান প্রাপ্তির জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন । কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়ার বাবার মৃত্যু হয় । তার পর থেকেই তার মা, নাতি অথবা নাতনির জন্য জোরাজোরিও করতে শুরু করেন । সব দিক দেখে মনে হয়, সুখবর খুবই তাড়াতাড়ি আসতে চলেছে ।

২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানের উমেদ ভবনে বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে সম্পন্ন হয়। নিক ও প্রিয়াঙ্কার বিয়ের আসরে দুই পরিবারের আত্মীয় পরিজনেরা হাজির ছিলেন। রাজস্থানে বিয়ের পর দিল্লি এবং মুম্বাই মিলিয়ে পর পর তিনবার বসে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার রিসেপশন পার্টি ।

Priyanka Chopra and US singer songwriter Nick Jonas
Priyanka Chopra and US singer songwriter Nick Jonas

শুধু বলিউড নয় হলিউড সহ সমস্ত রাজনৈতিক মহলও এই বিয়ে নিয়ে খুবই উৎসাহী ছিল । নিক-প্রিয়াঙ্কার দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। দিল্লির রিসেপশনের পর মুম্বইতে পর পর দুবার বসে নিক-প্রিয়াঙ্কার বিয়ের রিসেপশন। মুম্বইতে রিসেপশনের পর প্রিয়াঙ্কা উড়ে যান আমেরিকায়। সেখানে নিকের পরিবারের সঙ্গে সময় কাটিয়ে, সোজা সুইজারল্যান্ডে উড়ে যান তাঁরা, হনিমুন sarte । সুইজারল্যান্ডে নিক-প্রিয়াঙ্কা নবদম্পতির সঙ্গে হাজির হন জো জোনাস এবং সোফি টার্নারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *