Protest in Barrackpore due to BJP Leader Manish Shukla Murder

মণীশ শুক্ল খুনের প্রতিবাদে ব্যারাকপুর বন্ধ

কলকাতা পশ্চিমবঙ্গ

সংসদ অর্জুন সিং ঘনিষ্ঠ ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্লাকে (Manish Shukla) গুলি করে খুন করল দুষ্কৃতীরা। রবিবার সন্ধ্যায় বিজেপির পার্টি …

নিজস্ব সংবাদদাতা: সামনেই রাজ্যের বিধানসভা নির্বাচন। বঙ্গের রাজনৈতিকদলগুলো প্রতূতি পর্ব সেরে ফেলছেন। এরই মাঝে অস্থির পরিস্থিতিও তৈরী হচ্ছে। সংসদ অর্জুন সিং ঘনিষ্ঠ ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্লাকে (Manish Shukla) গুলি করে খুন করল দুষ্কৃতীরা। রবিবার সন্ধ্যায় বিজেপির পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে ছিলেন মনীশ। মোটর সাইকেলে করে এসে কয়েকজন দুষ্কৃতী পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় রাস্তাতে মৃত্যু হয় মণীশের।

Protest in Barrackpore due to BJP Leader Manish Shukla Murder

এই ঘটনায় দ্রুত উত্তেজনা ছড়িয়ে পড়ে ব্যারাকপুর, টিটাগড়-সহ সংলগ্ন এলাকায়। বিজেপি নেতার মৃত্যুর প্রতিবাদে আজ সোমবার ব্যারাকপুর বন্ধ ডেকেছে বিজেপি নেতৃত্ব। খুনিদের কড়া শাস্তির দাবিতে চলল স্লোগান। পরিস্থিতি নিয়ন্ত্রণের তৎপর আছে প্রশাসন।এদিকে, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হচ্ছে বলে মনে করছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি আজ সোমবার, সকাল দশ’টায় আইনশৃঙ্খলার প্রশ্নে রাজভবনে রাজ্যের অতিরক্ত মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজপিকে তলব করেছেন।

[ আরো পড়ুন ] পথশ্রী অভিযানে মুখ্যমন্ত্রী – গ্রামের সকল খারাপ রাস্তা

রাজ্যপালের জরুরি তলব পেয়েও তাঁর সাথে দেখা করতে গেলেন না ডিজিপি, স্বরাষ্ট্রসচিব। ক্ষুব্ধরাজ্যপাল জগদীপ এবার সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে চাইলেন। রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র অথবা স্বরাস্ট্রসচিব এইচ কে দ্বিবেদী রাজভবনে যান নি। ফলে আবার রাজ্যপাল-রাজ্য প্রশাসনের দ্বন্দ্ব ও দূরত্ব বাড়লো। এবার দেখার মুখ্যমন্ত্রী, রাজ্যপালের সেই ডাকে সাড়া দেবেন কিনা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *