Rajasthan Bus Accident Cliams Life of 24 Wedding Party Passenger as Bus Falls into River

Rajasthan Bus Accident: বাস নদীতে, মৃত ২৪ বরযাত্রী

কলকাতা

আজ সকালে রাজস্থানে ঘটে গেলো এক বিষাদের ঘটনা (Rajasthan Bus Accident)। রাজস্থানের বুন্দিতে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ২৪ জনের। আজ …

আজ সকালে রাজস্থানে ঘটে গেলো এক বিষাদের ঘটনা (Rajasthan Bus Accident)। রাজস্থানের বুন্দিতে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে অন্তত ২৪ জনের। আজ ভোরবেলা রাজস্থানের সাওয়াইমাধোপুর জেলার বুন্দির পাপড়ি গাঁও-এর কাছে একটি নদীতে পড়ে যায় যাত্রী বোঝাই বাসটি। গুরুতর জখম হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও পাঁচজন। বাকিদের স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এই মর্মান্তিক দুর্ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

Rajasthan Bus Accident Claims Life of 24 Wedding Party Passenger as Bus Falls into River
Rajasthan Bus Accident Claims Life of 24 Wedding Party Passenger as Bus Falls into River

জানা গিয়েছে বরযাত্রী নিয়ে যাচ্ছিল ওই বাসটি। সেই বাসে বরের পরিবার এবং বন্ধু পরিজন মিলিয়ে মোট ৪০জন যাত্রী ছিলেন। হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ ভেঙে নদীতে পড়ে যায়। অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। প্রশাসনের একাধিক ব্যক্তিত্ব ওই স্থানে এসেছেন। স্থানীয় মানুষেরা হাত লাগিয়েছেন উদ্ধার কাজে। আসলে সেতুটির দু’পাশে রেলিং বা দেওয়াল না থাকায় বাসটি সোজাসুজি নদীতে পড়ে যায়। ঘটনাস্থলেই ১৩ জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু হয়।

নেপালে বাস খাদে, মৃত ১১ জন – আরও জানতে ক্লিক করুন

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট বলেন, “মেজ নদীতে বরযাত্রীবোঝাই বাস পড়ে ২৪ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনা তীব্র শোকাহত। দুর্ঘটনায় যারা নিজেদের প্রিয়জনকে হারালেন, আমরা তাঁদের পাশে আছি।” বেশ কয়েকজন হাসপাতালে লড়াই করছেন মৃত্যুর সাথে। চিকিৎসকেরা চেষ্টা করছেন, কিন্তু জানা যাচ্ছে মৃতের সংখ্যা বাড়তেও পারে। গোটা ঘটনার সার্বিক তদন্ত শুরু করেছে প্রশাসন। তবে মৃতপরিবারের জন্য সরকারি ভাবে আর্থিক সাহায্যের কথা এখনো ঘোষিত হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *