Rampurhat Road Accident Kills 5

Rampurhat Road Accident: পথ দুর্ঘটনায় মৃত্যু ৫ জনের

কলকাতা

ট্রাক্টরের সঙ্গে টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষে (Rampurhat Road Accident) একসঙ্গে ৫ জনের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে রামপুরহাটে। ঝাড়খণ্ডের …

ট্রাক্টরের সঙ্গে টাটা সুমোর মুখোমুখি সংঘর্ষে (Rampurhat Road Accident) একসঙ্গে ৫ জনের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে রামপুরহাটে। ঝাড়খণ্ডের পলশা এলাকা থেকে গাড়িতে করে প্রসূতিকে নিয়ে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে আসছিল একটি পরিবার। উলটোদিকে ট্রাক্টরে করে মৃতদেহ সৎকার করে ফিরছিল একটি দল। জানা গিয়েছে, রামপুরহাটের বিনোদপুর গ্রামে ৬০ নম্বর জাতীয় সড়কে ট্রাক্টরটিকে ওভারটেক করতে যায় একটি গাড়ি।

Rampurhat Road Accident Kills 5
Rampurhat Road Accident Kills 5

সেই সময় ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িটিকে ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক সহ প্রসূতির দুই ভাই ও বাবার। অন্যান্য যাত্রীদের রামপুরহাট মেডিকেলে ভরতি করা হলে মৃত্যু হয় আরও দু’জনের। জানা গিয়েছে, প্রসূতির অবস্থাও আশঙ্কাজনক। অন্যদিকে, আহত হয়েছে ট্রাক্টর আরোহী সহ আরও ১৬ জন। রামপুরহাটের বিনোদপুর গ্রামে ৬০ নম্বর জাতীয় সড়কের ওপর ওই ট্রাক্টরটিকে ওভারটেক করতে যায় অন্য একটি গাড়ি।

তখনই ঘটে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি ধাক্কা মারে ওই টাটা সুমোকে। মুহূর্তের মধ্যে রক্তারক্তি অবস্থা হয় গোটা রাস্তায়। পুলিশ ও স্থানীয় মানুষজন এসে উদ্ধার করে। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। প্রশাসন গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। হাসপাতালে ভর্তি হাওয়া কিছু মানুষ খুবই অসুস্থ বলে জানা গেছে। তাদের চিকিৎসা চালু আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *