Rishi Kapoor Back in India After Recovering from Cancer

Rishi Kapoor: ক্যানসার সারিয়ে মুখে হাসি নিয়ে দেশে ফিরলেন

কলকাতা

চেনা হাসি নিয়ে তিনি দেশে ফিরলেন। দীর্ঘ ১১ মাস ১১ দিন পর দেশের মাটিতে পা রাখলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)।

অবশেষে ফিরলেন। সকল দুশ্চিন্তা কাটিয়ে মুখে চেনা হাসি নিয়ে তিনি দেশে ফিরলেন। দীর্ঘ ১১ মাস ১১ দিন পর দেশের মাটিতে পা রাখলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। নিউ ইয়র্কে ক্যানসারের চিকিত্‍‌সা শেষে সম্পূর্ণ সুস্থ হয়ে দেশে এলেন। স্ত্রী নীতু কাপুর তাঁকে নিয়ে ফিরেছেন। ঘরে ফিরে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। অভিনেতা অনুপম খের জানান, ‘প্রায় এক বছর পর তোমরা দেশে ফিরছ। আমি একই সঙ্গে ভীষণ খুশি আবার একটু খারাপও লাগছে। এখানে আমরা একসঙ্গে দারুণ সময় কাটিয়েছি। তার জন্যে অনেক ধন্যবাদ। তোমাদের ভীষণ মিস করব।’মুম্বই বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে ঋষি কাপুর এবং নিতু কাপুরের মুখে হাসি ফুটে ওঠে।

Rishi Kapoor and Neetu Kapoor Back in India
Rishi Kapoor and Neetu Kapoor Back in India

আজ মঙ্গলবার ভোররাতে ফেরেন সেলিব্রিটি দম্পতি। ভোররাতে স্ত্রী নীতু সিংয়ের সঙ্গে নিউ ইয়র্ক থেকে মুম্বই ফিরেছেন ঋষি। পরনে ছিল ডার্ক নেভি ব্লু শার্ট এবং ডার্ক রংয়ের প্যান্ট। কাঁধে একটা ছোট ব্যাগ ক্রস করে ঝোলানো। ফেডেড ডেনিম জিন্স আর কালো টপে চিন্টুর সঙ্গে মানানসই পোশাক পরেছিলেন নীতুও।সেই সময় তাঁদের মুখের হাসিই বলে দিচ্ছিল তাঁরা কতটা খুশি। দেশে ফিরে ভোর চারটের সময় নেমে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ঋষি কাপুর। তিনি জানান, ‘বাড়ি ফিরলাম। ১১ মাস ১১ দিন পর। সবাইকে ধন্যবাদ।’

গত অগস্ট মাসের শুরুতেই ম্যানহাটন থেকে ঋষি কাপুর লিখেছিলেন, “কংক্রিটের জঙ্গলে বাস করছি দীর্ঘদিন। এখানে এক টুকরো আকাশ দেখতে পাওয়াও মুশকিল। গতকাল একটা নদীর পাশে গিয়েছিলাম। আকাশে প্লেন উড়ে যাওয়ার শব্দ শুনলাম। বাড়ির কথা মনে পড়ে গেল। এই বিকট আওয়াজও বড় ভালো লাগলো। মনে হচ্ছিল আমি স্বাধীন, এ বার বাড়ি ফিরব।” গত সেপ্টেম্বরে দেশ ছেড়েছিলেন ঋষি কাপুর।তারপর নীতু লিখেছিলেন, “ক্যানসার যেন কেবল একটা রাশিই হয়।”কিন্তু পরে সবটা জানা যায়। ক্যানসারের বিরুদ্ধে এই কঠিন লড়াইয়ের তাঁকে পাহাড়ের মতো ঢাল হয়ে সবসময় সবকিছু থেকে রক্ষা করেছেন স্ত্রী নীতু। আর রণবীর এবং ঋদ্ধিমা ছিলেন সুস্থ হয়ে ওঠার জন্য তাঁর ইন্সপিরেশন। আরও সুন্দর ভুবনভোলানো হাসি তিনি সুস্থ্য থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *