School Student Killed in Jalpaiguri Road Accident

School Student Killed: ছাত্রীর মৃত্যু, সরকারি বাসে আগুন

কলকাতা

জলপাইগুড়িতে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রীর (School Student Killed)। সেই মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ পরিস্থিতির চেহারা নিল জলপাইগুড়ির …

জলপাইগুড়িতে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক স্কুল ছাত্রীর (School Student Killed)। সেই মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ পরিস্থিতির চেহারা নিল জলপাইগুড়ির মোহিতনগর। জানা যাচ্ছে, দাদার সঙ্গে স্কুটিতে করে টিউশন পড়তে যাওয়ার সময় দুর্ঘটনায় মৃত্যু হল ক্লাস ইলেভেনের ছাত্রী তৃষা চক্রবর্তীর। রেল গেটে তখন বিশাল জ্যাম। সেই জ্যাম কাটিয়ে স্কুটি নিয়ে যাওয়ার সময় উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার শিলিগুড়িগামী একটি বাস তাদের স্কুটিকে ধাক্কা মারে। ভাই বোন দুজনেই ছিটকে পড়ে রাস্তায়।

বাসের চাকার তলায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় তৃষা। চিকিৎসার জন্য দাদাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। আজ ৩১ নম্বর জাতীয় সড়কে বাসের ধাক্কায় এই স্কুলছাত্রীর মৃত্যু হয়। সেই কারণেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয়রা। পরপর তিনটি সরকারি বাসে আগুন লাগিয়ে দেওয়া হয়। এই ঘটনার পর থেকে এখনও জাতীয় সড়কে বন্ধ যানচলাচল। সেখানে মোতায়েন বিশাল পুলিশবাহিনী। আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

স্কুলছাত্রীর মৃত্যুর প্রতিবাদে ক্ষুব্ধ হয়ে যান এলাকার বসিন্দারা। তাঁর রাস্তা বন্ধ করে প্রতিবাদ দেখাতে থাকেন। বিশাল পুলিশ বাহিনী নিয়ে এলাকায় আসে জলপাইগুড়ি অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথরাও ইলওয়াড। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয় র‍্যাফ। জলপাইগুড়ি থেকে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভায়। সরকারি বাসে ভাঙচুর ও আগুন লাগানোর অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। ছাত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *