Shahrukh Khan Daughter Suhana Khan Trolled for Flashing Her Body

Suhana Khan Trolled: সমালোচনার মুখে শাহরুখ-কন্যা

কলকাতা

নামি বাবার কন্যা হয়েও নিজেকে সামলানোর কৌশলটা শিখতে পারেন নি। এবার পোশাক বিতর্কে জড়িয়ে পড়লেন শাহরুখ কন্যা সুহানা (Suhana Khan Trolled)।

বিতর্ক তার সঙ্গী হয়ে উঠেছে। নামি বাবার কন্যা হয়েও নিজেকে সামলানোর কৌশলটা শিখতে পারেন নি। এবার পোশাক বিতর্কে জড়িয়ে পড়লেন শাহরুখ কন্যা সুহানা (Suhana Khan Trolled)। একাধিক সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছবিতে পোশাকের ধরণ নিয়ে সমালোচনার সুনামি বহিয়েছে নেটিজেনরা। জানা যাচ্ছে, ইন্সটাগ্রামে নিজের প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন সুহানা খান।

View this post on Instagram

❤️🔥

A post shared by Suhana Khan (@suhanakhanoffcial) on

আসলে লন্ডনের একটি পার্কের সিটে বসে রয়েছেন সুহানা। আমুদে কুসুম-কুসুম রোদ ঝলমল সকালে মিষ্টি হাসিতে বসে সুহানা। তিনি একটি ক্রিম রঙা টপ ও কালো প্যান্ট পড়েছেন। কিন্তু সুহানার খোলামেলা আউটফিট নিয়ে বিতর্ক শুরু করেছেন ভক্তরা। সেই পোস্টেই পোশাক নিয়ে নানান উপদেশ দিয়েছেন। আরও ভদ্র পোশাক পোশাক পরার অনুরোধ জানিয়েছেন অনেকে।

আসলে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা । তিনি অভিনয় নিয়ে পড়ার জন্য সম্প্রতি ভর্তি হয়েছেন নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার কিছুদিনের মধ্যেই সমালোচনার মুখে পড়লেনএই সুহানা খান। শাহরুখ খানের মেয়ে হয়ে সুহানা কীভাবে ওই ধরনের পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। সুহানা এখনও বেশ ছোট, তাই এই ধরনের ছবি শেয়ার করা উচিত নয় বলেও মন্তব্য করেন অনেকে। এসবের মধ্য়ে কেউ কেউ আবার সুহানাকে ধর্ম নিয়ে খোঁচা দিতে শুরু করেন। মুসলিম পরিবারের মেয়ে হয়ে সুহানা খান কেন এই ধরনের পোশাক পরলেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন কেউ কেউ।

এখনও কোনও ছবিতে অভিনয় করেননি শাহরুখ কন্যা সুহানা খান। কিন্তু খ্যাতির আলোয় পাকাপাকি জায়গা করে নিয়েছেন তিনি। আর কিং খানের কন্যা হওয়ায় ভক্তদের যে তাঁকে নিয়ে বিশেষ কৌতুহল থাকবে তা বলাই বাহুল্য। কেউ কেউ আবার লিখেছেন, লন্ডনে কি সুহানা পড়াশোনা করতে গিয়েছেন, নাকি শুধুই পার্টি করেন! আবার অনেকে বলছেন, সুহানা নিজের দেশের সংস্কৃতি ভুলেই গিয়েছেন। তবে নিন্দুকদের কথায় তেমন পাত্তা দিচ্ছেন না শাহরুখ তনয়া। কারণ ওই একই ছবিতে শাহরুখের মেয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেক ভক্তরাই। নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত তিনি। কিন্তু কিছুদিন আগে একটি শর্ট ফিল্মের অংশ ভাইরাল হয় ইন্টারনেটে। সেখানে সুহানের মুখের এক্সপ্রেশন দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। এর আগেও স্কুলের অনুষ্ঠানে মঞ্চে সুহানাকে পারফর্ম করতে দেখা গেছে। সেখানেও সুহানা নিজেকে প্রমাণ করেছেন। শাহরুখ কন্যা যখন, তার জাত চেনাতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *