Siliguri BJP President Avijit Roy Choudhury Died in Road Accident

Siliguri BJP President: মৃত্যু শিলিগুড়ির জেলা সভাপতির

কলকাতা

অভিজিৎ চৌধুরী, শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি (Siliguri BJP President)। গতকাল শুক্রবার কলকাতা থেকে কাজ সেরে শিলিগুড়ি ফিরছিলেন অভিজিৎবাবু।

অভিজিৎ চৌধুরী, শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি (Siliguri BJP President)। গতকাল শুক্রবার কলকাতা থেকে কাজ সেরে শিলিগুড়ি ফিরছিলেন অভিজিৎবাবু। বহরমপুরের ভাকুড়ি এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। উলটোদিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির। দুর্ঘটনার পর তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাঁদেরও মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই শুক্রবারই বিজেপি নতুন করে ২৪ জন জেলা সভাপতি নির্বাচন করে। ছ’টি জেলায় জেলা সভাপতি পরিবর্তন করা হয়। অভিজিৎ এর আগেও শিলিগুড়ির জেলা সভাপতির দায়িত্বে ছিলেন। নতুন মেয়াদে দায়িত্ব পাওয়ার দিনই এল দুঃসংবাদ। শোকের ছায়া নেমে এসেছে দলে ও পরিবারে। বিজেপির সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায় শুক্রবার রাতে অভিজিৎকে গাড়িতে ফিরতে নিষেধ করেছিলেন। কিন্তু ট্রেনের টিকিট না থাকায় সড়কপথেই রওনা দেন অভিজিৎ। কিন্তু নতুন মেয়াদের দায়িত্ব পেয়ে তাঁর আর ফেরা হল না নিজের গন্তব্যে।

আজ ঠিক ভোর সাড়ে তিনটে নাগাদ বহরমপুরে দুর্ঘটনা ঘটে। ওই দুর্ঘটনায় আহতদের মধ্যে একজনের নাম রোহিত ঘোষ। তিনি পুলিশকে এই দুর্ঘটনার সার্বিক বয়ান দিতে পেরেছেন। তাঁর কথা অনুযায়ী, গাড়ির সামনে আটমকা কোনও প্রাণী চলে এসেছিল। তার ফলেই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। উলটোদিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এখনও পর্যন্ত জানা যাচ্ছে, সেই গাড়ির চালক সুস্থ রয়েছেন। একজনের বুকে আঘাত লেগেছে। স্থানীয় হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *