SN Shrivastava Becomes New Delhi Police Chef Along with New Investigation Team

Delhi Police Chef: দিল্লিতে মৃতের সংখ্যা ৪২, নতুন তদন্ত দল

কলকাতা

দিল্লির নতুন পুলিশ কমিশনার (Delhi Police Chef) হচ্ছেন আইপিএস অফিসার এসএন শ্রীবাস্তব। এদিকে দিল্লির হিংসার তদন্তে দু’টি বিশেষ তদন্তকারী দল গঠন …

হিংসা কিছুটা করলেও থামেনি মৃত্যুমিছিল। মৌজপুর, ব্রহ্মপুরী, ভজনপুরা চক, গোকুলপুরী-সহ বিভিন্ন এলাকায় চলে দফায় দফায় সংঘর্ষ। রাজধানীতে হিংসার ঘটনায় মৃতের সংখ্যা গিয়ে পৌঁছেছে ৪২। আজ শুক্রবারের নমাজের আগে নিরাপত্তার লক্ষ্যে গুরুগ্রামে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। হিংসার ঘটনায় এখনও পর্যন্ত ৪৮টি এফআইআর দায়ের করেছে দিল্লি পুলিশ। দিল্লির নতুন পুলিশ কমিশনার (Delhi Police Chef) হচ্ছেন আইপিএস অফিসার এসএন শ্রীবাস্তব। এদিকে দিল্লির হিংসার তদন্তে দু’টি বিশেষ তদন্তকারী দল গঠন করা হয়েছে।

৭ দফা পৌরসভা ভোট, নির্দেশ দিলেন রাজ্যপাল – আরো জানতে ক্লিক করুন ।

উত্তর–পূর্ব দিল্লিতে হিংসার ঘটনার দায়িত্বভার ক্রাইম ব্রাঞ্চের হাতে তুলে দিল দিল্লি পুলিশ। পাশাপাশি জখমদের নিখরচায় চিকিৎসার বন্দোবস্ত করার ঘোষণা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি নিহতদের পরিবারকে এককালীন দশ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথাও ঘোষণা করেছেন। আগামী ২৮–২৯শে ফেব্রুয়ারি অনুষ্ঠিত সিবিএসই–র দশম এবং দ্বাদশ শ্রেণির পরীক্ষাও বাতিল করা হয়েছে। নতুন দিনক্ষণ এখনও জানানো হয়নি।

বিদেশের মসজিদে আর অর্থায়ন করবে না সৌদি আরব – আরও জানতে ক্লিক করুন ।

আগামী ৩০ এপ্রিল, পরবর্তী শুনানির দিন কেন্দ্র, দিল্লি সরকার ও দিল্লি পুলিশকে এ ব্যাপারে জানাতে বলেছে হাইকোর্ট। বিজেপি নেতাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করার মামলায় কেন্দ্র সরকারকে ৪ সপ্তাহ সময় দিল দিল্লি হাইকোর্ট। আজ দিল্লির দোকানবাজার কিছু ক্ষণ খোলা রাখার জন্য কোথাও কোথাও কার্ফু শিথিল করা হচ্ছে কয়েক ঘণ্টার জন্য। কার্ফু কিছুটা শিথিল করা হয়েছে। পরিস্থিতির দিকে সবসয় নজর রাখছে গোয়েন্দা দপ্তর ও প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *