sn19

সোনু নিগম গুরুতর অসুস্থ – Sonu Nigam Hospitalized Due to Food Allergy

কলকাতা

একটি বিশেষ সি-ফুডএর লোভনীয় পদ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন

সোনু নিগম| বিখ্যাত গায়ক| সুরের ঝর্ণাধারায় যার সাবলীল চলাফেরা| বলিউডের সিনেমা পাড়ার এই অতি চেনা গায়কটি দীর্ঘদিন ধরেই সুনামের সাথে গান পরিবেশন করে চলেছেন| কিন্তু সেই নামি সংগীতকার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি|

দিন কয়েক আগে মুম্বইয়ের একটি পরিচিত রেস্তোরাঁয় গিয়েছিলেন সোনু নিগম। সেখানে একটি বিশেষ সি-ফুডএর লোভনীয় পদ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত তার শারীরিক অবস্থা এতটাই আশঙ্কাজনক হয়ে যায় যে সাথেসাথেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় ও আইসিইউতে ভর্তি করতে হয়। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছে ৷ বীভৎস অবস্থা হতে থাকে ধীরে ধীরে ৷ জানা যাচ্ছে, সি-ফুড খাওয়ার পর ভয়ানক অ্যালার্জিতে আক্রান্ত হয়েছিলেন তিনি।

ডাক্তাররা জানিয়েছেন যে, সোনুর অবস্থা এখন কিছুটা স্থিতিশীল। মু্ম্বইয়ের বিখ্যাত নানাবতী হাসপাতালে ভর্তি হওয়ার পরই দ্রুত চিকিৎসার ব্যবস্থা হয় তাঁর। তবে আর কিছুদিন হয়ত চিকিৎসার জন্য হাসপাতালে থাকতে হতে পারে গায়ককে। চিকিৎসার মাঝেই ভক্তদের জন্য সোনু নিজেই তাঁর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে অক্সিজেন মাস্ক পরে শুয়ে রয়েছেন তিনি। অপর একটিতে দেখা যাচ্ছে তীব্র অ্যালার্জি হয়ে ফুলে গিয়েছে তাঁর সমস্ত চোখ-মুখ।

sonu nigam hospitalised
sonu nigam hospitalised

গায়ক জানিয়েছেন, যারা তাকে নিয়ে যে চিন্তা করেছেন, তাকে ভালবেসেছেন তার জন্য ধন্যবাদ। আমাদের সবার এটা শেখা দরকার অ্যালার্জিকে কখনও হালকা ভাবে দেখা উচিত না। তার একটা সি-ফুড থেকে অ্যালার্জি হয়েছে। নানাবতী হাসপাতাল যদি কাছে না হত, কী হত…।

কিছুদিন আগে এক ফ্যানের হাত মুচড়ে দেওয়ার জন্য খবরে এসেছিলেন সোনু নিগম। সেই ভিডিওটি ভাইরাল হয়। সেখানে স্পষ্ট দেখা গিয়েছিল এক ভক্ত সোনু নিগমের সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন। উত্তেজনার বসে, গায়কের কাঁধে হাত রেখেছিলেন তিনি। কিন্তু মুহূর্তেই ঘটে যায় চরম অঘটন। ভক্তের হাতটি ধরে মুচকে দেন গায়ক সোনু।সোনু নিগমের পরবর্তী কনসার্ট রয়েছে ওড়িশায়।

আশা করা যাচ্ছে, সেই কনসার্টে যেতে পারবেন তিনি। তোড়জোড় শুরুর মাঝে আমরা সবাই তার সার্বিক সুস্থতা কামনা করি|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *