Sourav Ganguly meets Amit Shah as buzz of joining BJP grows

রাজ্যপালের পর আজ মহারাজ অমিত শাহের সাথে

কলকাতা পশ্চিমবঙ্গ

এবারের বাংলার বিধানসভা নির্বাচনের আগে, জল্পনা (Ganguly meets Amit Shah) অন্যভাবে শুরু হয়েছে। গতকাল রবিবার সৌরভ গাঙ্গুলি হঠাৎ …

নিজস্ব সংবাদদাতা: বাংলার দাদাকে নিয়ে রাজনীতির অঙ্গন খোলা আছে। সব দলই নির্বাচনে সৌরভ গাঙ্গুলিকে চাইছে। কারণ এই মুহূর্তে মহারাজের জনপ্রিয়তা সবথেকে বেশি। ফলে সামনে সৌরভ থাকলে ভোট পেতে অসুবিধা হবে না। যদিও সেই সম্ভাবনা অতীতে অনেকবার সরিয়ে দিয়েছেন দাদা। কিন্তু এবারের বাংলার বিধানসভা নির্বাচনের আগে, জল্পনা (Ganguly meets Amit Shah) অন্যভাবে শুরু হয়েছে। গতকাল রবিবার সৌরভ গাঙ্গুলি হঠাৎ রাজভবনে পৌঁছালেন। শুধু ইডেন গার্ডেন বিষয়ে ২ ঘন্টার সৌজন্যমূলক আলোচনা কি হতে পারে? ভারতের ক্রিকেটে সর্বোচ্চ পদে থাকার পেছনে আছে হয়তো আছে অন্য অঙ্ক ! দীর্ঘদিন ধরেই তার সাথে আছে শাহপুত্র।

Sourav Ganguly meets Amit Shah as buzz of joining BJP grows
Sourav Ganguly meets Amit Shah as buzz of joining BJP grows

আজ আবার সৌরভ গাঙ্গুলি দিল্লিতে যাচ্ছেন। যদিও তা একেবারেই খেলার কারণে। তবু এর মধ্যে একটা “কিন্তু” থেকেই যাচ্ছে। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আর সৌরভ গঙ্গোপাধ্যায়কে আজ সোমবার একই মঞ্চে দেখা যেতে পারে । দিল্লীর ফিরোজ শাহ কোটলায় প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপির নেতা অরুণ জেটলির স্টেডিয়ামে এই সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা প্রবল। দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের উদ্যোগে আজ সেখানে হচ্ছে ওই অনুষ্ঠান। আসলে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি দীর্ঘদিন ডিডিসিএ-র চেয়ারম্যান পদে ছিলেন।

[ আরো পড়ুন ] SSC স্কুল শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি – সাঁওতালি সমীকরণ

প্রয়াত জেটলির একটি মূর্তি স্থাপন হচ্ছে দিল্লির ফিরোজ শা কোটলায়। আর সেই মূর্তি উন্মোচন অনুষ্ঠানে হাজির থাকবেন অমিত শাহ। এই সরল অংকের মধ্যে থাকতেই থাকতে পারে জটিল “কে সি নাগ“। কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রী কিরেন রিজিজু সমেত সহ আরও কিছু কেন্দ্রীয় মন্ত্রী এই অনুষ্ঠানে থাকবেন। প্রাক্তন ক্রিকেটার সেহবাগ ও গৌতম গম্ভীরও সেখানে উপস্থিত থাকতে পারেন। যদিও এই গৌতম গম্ভীর প্রাক্তন ক্রিকেটার হওয়ার সাথে একজন বিজেপির সাংসদ। ফলে বাংলার ২১ এর নির্বাচনের আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ দেওয়ার জল্পনা ছড়াচ্ছে। রাজ্যপাল জগদীপ ধনখড়ের সাথে সাক্ষাৎ ও শাহের দর্শনের মধ্যে থাকতে পারে রাজনীতির সমীকরণ। কারণ সৌরভ গাঙ্গুলি তো বাংলার “ভূমিপুত্র“।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *