Sovan Chatterjee to join high command meeting of BJP in Delhi

বিজেপির কেন্দ্রীয় বৈঠকে ডাক পেলেন শোভন – “দিল্লি চলো”

কলকাতা পশ্চিমবঙ্গ

পরিস্থিতি বুঝে শোভনবাবু (Sovan Chatterjee) আবার রাজনীতিতে সক্রিয় হতে চলেছেন। দিল্লিতে হাইকমান্ডের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে …

নিজস্ব সংবাদদাতা: বঙ্গের রাজনীতি থেকে অনেকদিন লুকিয়ে ছিলেন তিনি। তার প্রাণকেন্দ্র বেহালার হাল ধরতে চলেছেন অভিনেতা সোহম। ফলে দ্বন্দ্ব, বিবাদ ভুলে ‘চলো মন নিজ নিকেতনে। প্রাক্তন মেয়র আর কতদিন আড়ালে থাকবেন ? সামনেই ২১শের মহা নির্বাচন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরও কোনও সভা-সমাবেশ, কর্মসূচিতে তিনি ছিলেন না। পরিস্থিতি বুঝে শোভনবাবু (Sovan Chatterjee) আবার রাজনীতিতে সক্রিয় হতে চলেছেন। দিল্লিতে হাইকমান্ডের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকে যোগ দিতে পারেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

Sovan Chatterjee to join high command meeting of BJP in Delhi
Sovan Chatterjee to join high command meeting of BJP in Delhi

আগামী সোমবার দিল্লিতে বৈঠকে বসছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সেখানে উপস্থিত থাকবেন জাতীয় স্তরের একাধিক নেতা-মন্ত্রীরা। গুরুত্বপূর্ণ সেই বৈঠকে অংশগ্রহণ করতে চলেছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র। তৃণমূল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দেওয়ার পরে তাকে রাজ্য রাজনীতিতে সক্রিয় হতে দেখা যায়নি। এবারে সেই পর্বের অবসান ঘটতে চলেছে। মুকুল-শোভনের দ্বৈরথকে কাজে লাগাতে চায় বিজেপি নেতৃত্ব।

[ আরো পড়ুন ] ২০২১-এর জুন মাস পর্যন্ত রাজ্যবাসীর ফ্রি রেশন !!!

বর্তমানে রাজ্য সরকারের ভূমিকা, আমফান ত্রাণে দুর্নীতি, জেলায় জেলায় দলের কর্মীদের ওপরে হামলা, চোপরায় দলের বিধায়কের রহস্যমৃত্যু নিয়ে সরব রাজ্য বিজেপি। পশ্চিমবঙ্গের একাধিক ইস্যু নিয়ে রাজ্যের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে পথে নেমেছে বিজেপি। এই পরিস্থিতিতে শোভনকে কাজে লাগানো হতে পারে বলে অনেকেই মনে করছেন। এই পরিস্থিতিতে বুধবার থেকে দিল্লিতে দলের একটি বৈঠক বসেছে। ২৩-২৮শে জুলাইয়ের মধ্যে দিল্লিতে যেতে পারেন শোভনবাবু। দিলীপবাবুর হাত থেকে মেহেতাব বেরিয়ে গেছে। এবার দলের মিডফিল্ডে নামতে পারেন শোভনবাবু।

[ আরো পড়ুন ] নতুন ই-মেল আইডি চালু বিজেপির – TMC-র নতুন কর্মসূচি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *