Three Terrorists Killed in J&K Encounter Today at Kulgam District

J&K Encounter Today: জম্মু ও কাশ্মীরে জঙ্গি হানা – খতম ৩

কলকাতা

আজ শনিবার ভোর থেকে নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের মধ্যে শুরু হয় গুলির লড়াই (J&K Encounter Today)। গত দুদিন ধরেই সংঘর্ষবিরতি লঙ্ঘন করে …

করোনার আতংকে একেবারেই বিচলিত নয় পাকিস্তানের জঙ্গিদল। ভাইরাসের মতো তারাও ছুটছে সন্ত্রাসের ধারা অব্যাহত রাখতে। আজ শনিবার ভোর থেকে নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের মধ্যে শুরু হয় গুলির লড়াই (J&K Encounter Today)। গত দুদিন ধরেই সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান, সীমান্তের ওপার থেকে গুলি ও গোলা ছুঁড়ছে। এই হামলায় কয়েকজন ভারতীয় জওয়ান জখমও হয়েছেন। যদিও পাকস্থানের কাছ থেকে এর থেকে ভালো কিছু আশা করাটাই অন্যায়ের।

Three Terrorists Killed in J&K Encounter Today at Kulgam District
Three Terrorists Killed in J&K Encounter Today at Kulgam District

মোট তিন জঙ্গিকে খতম করলেন নিরাপত্তারক্ষীরা। আজ সকালে জম্মু ও কাশ্মীরের কুলগাম জেলার হার্দমানগুড়ি বাটাপোরা এলাকায় এই ঘটনা ঘটেছে। জানা যাচ্ছে সেখানে এখনও গুলির লড়াই চলছে ও আরও চার জঙ্গি আটকে পড়েছে। কুলগাম জেলার মানজগাম এলাকায় সন্ত্রাসবাদীদের লুকিয়ে থাকার খবর পেয়ে তল্লাশি অভিযানে যায় ভারতীয় সেনা। গোটা এলাকা ঘিরে রেখে অভিযান শুরু করা হয়। এরপরেই শুরু হয় দুপক্ষের গুলির লড়াই।

রাজ্যগুলিকে ১৭,২৮৭ কোটি বরাদ্দ কেন্দ্রের – আরও জানতে ক্লিক করুন …

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, এই জঙ্গিরাই কুলাগাম জেলার নন্দীমার্গ এলাকার সিরাজ আহমেদ গোরসে ও গুলাম হাসান ওয়াগে নামে দুই সাধারণ নাগরিককে গুলি করে হত্যা করেছিল। ভারতীয় সেনার ৩৪ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস এবং জম্মু ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী বাটপোরা এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালাতে শুরু করে। অক্টোবর জুড়ে কাশ্মীরের বিভিন্ন সেক্টরে এলওসি বরাবর কমপক্ষে ৩৫১ বার সংঘর্ষবিরতি ভেঙেছে পাকিস্তান। তিন জঙ্গির মৃতদেহ উদ্ধার করেন নিরাপত্তারক্ষীরা।

২২২ বছর পর হজ বাতিল হতে পারে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *