Tight Security for 21st July Rally in Kolkata

কড়া নিরাপত্তায় ঢাকা ২১শে জুলাই-এর সভা

কলকাতা

ইতিমধ্যেই শহরমুখী হয়েছেন মানুষ। শাসক দলের এই শহিদ দিবস এর অনুষ্ঠান কড়া নিরাপত্তায় পার করতে চূড়ান্ত প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে।

২১শে জুলাই তৃণমূল যুব কংগ্রেসের শহিদ সমাবেশ ( TMC Martyrs’ Day Rally )। প্রতি বছরের মতো ধর্মতলার ভিক্টোরিয়া হাউসের সামনে এবারও বাঁধা হচ্ছে একুশে জুলাই সুবিশাল সভামঞ্চ। দলীয় স্তরে তৃণমূলের অন্যতম বড় এই সভার প্রস্তুতি সারা। বিভিন্ন জেলা থেকে ইতিমধ্যেই শহরমুখী হয়েছেন মানুষ। শাসক দলের এই শহিদ দিবস এর অনুষ্ঠান কড়া নিরাপত্তায় পার করতে চূড়ান্ত প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে।

Tight Security for 21st July Rally in Kolkata
Tight Security for 21st July Rally in Kolkata

রাত থেকেই একাধিক এলাকায় নিয়ন্ত্রণ করা হবে যানবাহন চলাচল। নজর দেওয়া হচ্ছে জলপথ ও মেট্রো চলাচলেও। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা দলীয় কর্মীরা কলকাতার বিভিন্ন প্রান্তে ক্যাম্প বানিয়ে রাত কাটান। মজুত রাখা হয়েছে QRT, DMG,অ্যাম্বুল্যান্স, ট্রমা ইউনিট। মোড়ে মোড়ে রয়েছে পিকেটিং। সেই কথা ভেবেই নিরাপত্তা কড়া শহরে।অন্যবারের তুলনায় এভার কম নাজেহাল হতে হবে শহরবাসীকে। তবে রবিবার বলে নিরাপত্তায় কোনরকম আপস করতে চাইছে না লালবাজার।

শনিবার রাত থেকে রবিবার অর্থাৎ সমাবেশের দিন বিকেল পর্যন্ত শহরে ট্রাক ঢোকা বন্ধ। শহরে বন্ধ থাকবে ট্রাম পরিষেবাও। আমহার্স্ট স্ট্রিট, বিধান সরণি, কলেজ স্কোয়্যার, বি বি গাঙ্গুলি স্ট্রিট, বেন্টিঙ্ক স্ট্রিট, স্ট্র্যান্ড রোড, রবীন্দ্র সরণি ও ব্রেবোর্ন রোডের গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হবে অন্য রাস্তায়। গাড়ি পার্ক বন্ধ এজেসি বোস রোড, কুইন্স ওয়ে, ক্যাথিড্রাল রোড, ক্যাসুরিনা অ্যাভিনিউ, হসপিটাল রোড, লাভার্স লেন ও ভিক্টোরিয়া লাগোয়া অঞ্চলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *