Topless Malaika Arora in White Bikini Picture From 2001 Creates Buzz

Malaika Arora: সাদা বিকিনিতে তাকে লাগলেন ফ্যানেদের

কলকাতা

সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, আকাশের কালো মেঘকে তোয়াক্কা না করে সমুদ্রের গভীরে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা (Malaika Arora) ।

নিজেকে বেঁধে রেখেছেন তিনি নিজের মতন করে। চেনা বয়সের ঝড় তাকে খুব একটা স্পর্শ করতে পারেনি। সেই কারণেই থ্রো-ব্যাক মুডে আছেন অভিনেত্রী মালাইকা আরোরা (Malaika Arora)। ২০০১-এর চিত্রগ্রাহক ফারোক ছোটিয়ার তোলা একটি ছবি তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, আকাশের কালো মেঘকে তোয়াক্কা না করে সমুদ্রের গভীরে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা।

 Malaika Arora Latest Photoshoot
Malaika Arora Latest Photoshoot

টপলেস মালাইকার সাদা বিকিনি তীব্র আলোড়ন তুলেছে ফ্যানেদের হৃদয়ে। প্রশংসার ঝড় তুলে আগুনের ইমোজি দিয়ে বুঝিয়েছেন কতটা হট দেখাচ্ছে মালাইকাকে। সোস্যাল মিডিয়ায় ছবি পোস্ট হওয়ার তিন ঘণ্টার মধ্যেই প্রায় ২ লক্ষ লাইক পেয়েছে ছবিটি।

তথ্য জানাচ্ছে, বয়স দাঁড়িয়েছে পঁয়তাল্লিশের কাছে। কিন্তু শরীরে সেই বয়সীচিত কোনো চিহ্নমাত্র নেই। সমুদ্রের ঢেউ ছুঁয়ে যাচ্ছে তাঁর খোলা চুল। বিকিনিতে তিনি যেন মোহময়ী। ছবির কমেন্ট বক্সে জারিন খান, ইলিয়ানা ডি’ক্রুজের ‘ফায়ার’ ইমোজি বুঝিয়ে দিচ্ছে মালাইকার ‘হটনেস’। মালাইকা সব সময়ই শিরোনামে থাকতে পছন্দ করেন। বেশ কয়েক মাস হল অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন রয়েছে বলিউডে।

Malaika Arora and Arjun Kapoor
Malaika Arora and Arjun Kapoor

প্রথম দিকে এটার দুজনেই নিজেদের সম্পর্কের বিষয়টি এড়িয়ে গেলেও বর্তমানে তারা তা স্বীকার করে নিয়েছেন। কিন্তু তারা নিজেদের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনো কথা বলেননি। তবে একটি সাক্ষাৎকারে মালাইকা সরাসরি জানিয়েছেন যে, যদি তারা বিয়ে করেন, তাহলে কখনই সেই বিষয়টা গোপন করবেন না। নিউ হ্যাম্পশায়ার ও অস্ট্রিয়াতে দুজনে একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবিও ভাইরাল।

দেখে কে বলবে মালাইকার বয়স পয়তাল্লিশ ৷ তাঁর ছেলে আরহানের বয়স ১৬ বছর ৷

  Malaika Arora with Her Son Arhan
Malaika Arora with Her Son Arhan

আরবাজ খানের সঙ্গে ২০ বছরের দাম্পত্যে ফাটল ধরলেও প্রেমেই রয়েছেন বলিউডের আইটেম গার্ল ৷ নিজের থেকে ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন চুটিয়ে। ভারতে এমটিভি চালু হবার পর তিনি ছিলেন চ্যানেলটির সবচেয়ে জনপ্রিয় ভিডিও জকি বা ভিজে। তিনি দ্রুত ভারতে একজন আকর্ষনীয় মডেল ও উপস্থাপিকায় পরিনত হন। হিন্দি চলচ্চিত্রে গানের চিত্রায়নে অংশ নিয়ে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য কিছু গান হচ্ছে ছাইয়া ছাইয়া (দিল সে ছবিতে শাহরুখ খানের বিপরীতে) এবং কাল ধামাল (কাল ছবিতে)। এর পর তিনি টেলিভশন ও মডেলিং ক্যারিয়ারে জোর দেন। আগামীতে নিশ্চই নিজের চেনা ছন্দে ব্যস্ত থাকবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *