West Bengal will see fight between Amit Shah and Prashnat Kishor in 2021

বাংলায় শুরু কিশোর অমিত লড়াই – ফুলের আসরে ২১ টার্গেট

কলকাতা পশ্চিমবঙ্গ

কিশোর আর অমিতের (Amit Shah and Prashnat) যুগলবন্দিতে জমে উঠবে বাংলার বিধানসভা নির্বাচন। সেই মহাসংগ্রামের আসরে হাসি …

নিজস্ব সংবাদদাতা: সময়ের সাথে নির্বাচনের অনেককিছু বদলে গেছে। মিছিল, মিটিং, অবরোধ এখন গতি হারাতে বসেছে। বরং প্রধান হয়ে উঠেছে নেট যুদ্ধ। ভাইরাসের ভোগান্তি ভুলতে ভার্চুয়াল ভাষণে ভরসা পাচ্ছে দেশ। নেতা নেত্রীরা ঘরে বসে, মুখ বেঁধে প্রতিশ্রুতির আমফান ছোটাচ্ছেন। যদিও তাদের সামনে আছেন সাইবার সাথী নির্বাচন বোদ্ধা। এনারাই আড়ালে থেকে নির্বাচনকে নিয়ন্ত্রণ করেন। জয়ের প্রকৌশল নির্মাণ করেন। সামনেই বাংলার ২১শে। সেই মহাসংগ্রামের আসরে হাসি আনতে বাংলায় এসেছেন দুই বিজ্ঞ। কিশোর আর অমিতের (Amit Shah and Prashnat) যুগলবন্দিতে জমে উঠবে বাংলার বিধানসভা নির্বাচন।

West Bengal will see fight between Amit Shah and Prashnat Kishor in 2021
West Bengal will see fight between Amit Shah and Prashnat Kishor in 2021

পিকে অর্থাৎ প্রশান্ত কিশোর অনেকদিন আগেই তৃণমূলের দায়িত্ব নিয়েছেন। গোটা রাজ্য জুড়ে পেশাদারি ভঙ্গিতে চষে বেড়াচ্ছে তার টিম। ঘাসফুলের মূল থেকে ভুল – অনুব্রত থেকে আরাবুল সব সামলাচ্ছেন নিজের হাতে, মাউস টিপে। নবান্ন থেকে লালবাজার, তৃণমূলভবন থেকে অনুদানের ম্যাচাকার যেকোনো জটিল চাল চোখের নিমেষে মাত। যদিও কিশোরকে নিয়ে কমবেশি জট তৈরী হয়েছে ঘাসফুলের অন্দরে। সাবেকি জনসংযোগের সাথে পিকের ছক একটু আলাদা। যদিও দিদির সম্পূর্ণ আস্থা রয়েছে তার উপর।

[ আরো পড়ুন ] আমফান মোকাবিলায় বাংলাকে আরও ২৭০০ কোটি

এবার তার সামনে আনা হলো অমিতকে। ইনি এলেন জাতীয় ফুলের পক্ষ থেকে। বিজেপির নবনিযুক্ত সহকারি পর্যবেক্ষক এই অমিত মালব্য। দলের আইটি সেলের প্রধানকে ২০২১ বিধানসভা নির্বাচনের কান্ডারি করে পাঠানো হলো। বিমানবন্দরে নেমেই, অমিত জানান, বাংলায় পিসির সরকারের দুর্নীতি, স্বজনপোষণ ও অরাজকতা দূর করতে বিজেপি বাংলায় ২০০-র বেশি আসনে জয় পাবে। দিলীপ মুকুলের লকেট বাধাই তার প্রথম কাজ। কিশোরের দোসর অমিত শুরুতেই তেহাই দিয়েছেন। এখন দেখার, দুজনের হাতে বাংলার আইটি নির্বাচন কোন দিকে গড়ায় !

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *