Municipal Commissioner of Howrah Changed due to Tikiapara Mob Attack

Tikiapara Mob Attack Case: অপসারিত হাওড়ার পুর-কমিশনার

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

গতকাল মঙ্গলবার হাওড়ার টিকিয়াপাড়ার (Tikiapara Mob Attack Case) বেলিলিয়াস রোডের এই ঘটনায় দু’জন পুলিশকর্মী আহত হয়েছেন।

কতিপয় ঘর বন্দি মানুষ আপন খেয়ালে রাস্তায় নামছেন। নো কেয়ার করোনা। ফল ভুগতে হচ্ছে অধিকাংশের। রাজ্যের হটস্পট এলাকায় লকডাউন-বিধি না মানায় জটলা ভাঙতে গিয়ে আক্রান্ত হল পুলিশ। অগণিত উত্তেজিত জনতার ইট পাথর থেকে রেহাই পায়নি র‌্যাফ বাহিনী। একাধিক নিরাপত্তাকর্মীদের উপরে আক্রমণের পরে পুলিশের ফাঁড়ি ও গাড়ি ভাংচুর করা হয়। গতকাল মঙ্গলবার হাওড়ার টিকিয়াপাড়ার (Tikiapara Mob Attack Case) বেলিলিয়াস রোডের এই ঘটনায় দু’জন পুলিশকর্মী আহত হয়েছেন।

Municipal Commissioner of Howrah, Sri. Bijin Krishna (I.A.S.)
Municipal Commissioner of Howrah, Sri. Bijin Krishna (I.A.S.)

অপসারিত হলেন হাওড়ার পুর কমিশনার বিজিন কৃষ্ণা:

রাজ্যে পুলিশের উপর এমন হামলা নজিরবিহীন। এর ফলে অপসারিত হলেন হাওড়ার পুর কমিশনার বিজিন কৃষ্ণা। মঙ্গলবার গভীর রাতে নবান্নের তরফে নির্দেশিকা জারি করে জানানো হয় যে, আপাতত পুর কমিশনারের দায়িত্ব সামলাবেন হাওড়ার অতিরিক্ত জেলাশাসক ধবল জৈন। গতকালের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমত উত্তেজনা ছড়িয়েছে। জানা যাচ্ছে, শেষমেষ এলাকা ছেড়ে পিছিয়ে আসতে বাধ্য হয় পুলিশকর্মীরা। রাজ্যের মন্ত্রী অরূপ রায় বলেন, ‘পুলিশ আবেদন জানালেও মানুষ শুনছে না। সকল পুলিশকে সাহায্য করা দরকার।’

অশোকনগর, নৈহাটী, বেলঘরিয়াতে করোনা – আরও জানতে ক্লিক করুন …

দোষিদের কাউকে ছাড়া হবে না:

এখন বিজিন কৃষ্ণাকে প্রাণী সম্পদ দফতরের যুগ্মসচিবের দায়িত্বে পাঠানো হয়েছে। রাজ্য পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিল, টিকিয়াপাড়ায় পুলিশের উপর আক্রমণের ঘটনায় দোষিদের কাউকে ছাড়া হবে না। প্রত্যেক আক্রমণকারীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হবে। গতকাল রাতে ওই অঞ্চলে ধরকাকড় শুরু হয়। বাংলায় লকডাউনের সার্বিক পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্রীয় প্রতিনিধি দল ইতিমধ্যে হাওড়া পরিদর্শন করে গিয়েছে। কেন্দ্র একাধিকবার এরাজ্যের লকডাউন পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। এবার সামনে এলো স্পষ্ট প্রমান।

মদনবাবু ফেসবুক লাইভে জানান, কারোর কোনও সমস্যা থাকলে তাঁকে জানাতে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *