Presidency student arrested for Madan Mitra sting operation

মদন মিত্রের দ্বিতীয় স্টিং অপারেশন – নেপথ্যে ছাত্র

কলকাতা পশ্চিমবঙ্গ

রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র (Madan Mitra sting operation)। এই অফিসের ভিতরে ঢুকে গোপনে মোবাইলে ছবি ও ভিডিও তুলছিল ওই যুবকরা।

নিজস্ব সংবাদদাতা: আবার গোপন ক্যামেরার সামনে মদন মিত্র! মদন মিত্রের উপর স্টিং অপারেশনের চেষ্টা চালানো হয়। আর এই অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করল বালিগঞ্জ থানার পুলিশ। তিন জন ধৃত অঙ্কন দত্ত, সঞ্জয় চক্রবর্তী, মৃণাল মুখোপাধ্যায় বেলঘরিয়ার বাসিন্দা। সকলেই দক্ষিণ কলকাতার বালিগঞ্জ প্লেসের একটি অটোমোবাইলের অফিসে পৌঁছায়। জানা যাচ্ছে, ওই অফিসটির সঙ্গে যুক্ত আছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র (Madan Mitra sting operation)।

Presidency student arrested for Madan Mitra sting operation
Presidency student arrested for Madan Mitra sting operation

তারা এই অফিসের ভিতরে ঢুকে গোপনে মোবাইলে ছবি ও ভিডিও তুলছিল ওই যুবকরা। বিষয়টি নজরে পড়তেই তাদের ধরে ফেলা হয়। আসলে ব্ল্যাকমেল করার পরিকল্পনা নিয়েই এই ভিডিও, ছবি জোগাড় করছি ৩ যুবক। কলকাতা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ধৃতদের জেরার পর সম্পূর্ণ বিষয়টি স্পষ্ট হবে। প্রত্যেকের মোবাইল ফোন খতিয়ে দেখা হচ্ছে। সামনেই বিধানসভা নির্বাচন। তাই রাজনৈতিক চাপ তৈরী করার খেলা শুরু হচ্ছে রাজ্যে।

[ আরো পড়ুন ] বেতন নেই টানা কয়েক মাস – মিড ডে মিল কর্মীদের বিক্ষোভ

ওই তিন যুবকের গ্রেপ্তারির খবর পাওয়ার পরই মদন মিত্রের সঙ্গে দেখা করেছিলেন প্রত্যেকের পরিবারের সদস্যরা। তারা বিনত ভাবে ক্ষমাও চেয়ে নেন। তবে প্রাক্তন মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বালিগঞ্জ থানার পুলিশ। এই ধরণের তথ্য চুরির ঘটনা এর আগে রাজ্যকে একাধিকবার কাঁপিয়ে দিয়েছে। ফলাফল কিছু না হলেও, একটা রাজনৈতিক সম্মানহানির বিষয় সামনে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *