Sovan Chatterjee to decide his political future as BJP leaders met Sovan in his residence

শোভনের বাড়ি মেনন – ভোটের আগে দুই ফুলের দরজা খোলা

কলকাতা পশ্চিমবঙ্গ

শোভনের দরজা কিন্তু খোলা রাখার চেস্ট করছে তৃণমূল। দেরি না করে শোভনের বাড়িতে গেলেন বিজেপির শীর্ষ (BJP leaders met Sovan) নেতারা।

নিজস্ব সংবাদদাতা: বেহালা আবার সরব হলো। শোভনের মান ভাঙ্গন করতে গেরুয়া শিবির সক্রিয় হয়েছে। সামনের বিধানসভা নির্বাচনকে সামলাতে তার প্রয়োজনকে বুজতে পারছে বংগো বিজেপি। শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে ১৩১ নম্বর ওয়ার্ডের দেখভালের দায়িত্ব থেকে ছুটি দিয়েছে তৃণমূল। ফলে শোভনের দরজা কিন্তু খোলা রাখার চেস্ট করছে তৃণমূল। দেরি না করে শোভনের বাড়িতে গেলেন বিজেপির শীর্ষ (BJP leaders met Sovan) নেতারা।

Sovan Chatterjee to decide his political future as BJP leaders met Sovan in his residence
Sovan Chatterjee to decide his political future as BJP leaders met Sovan in his residence

শোভনের গোলপার্কের ফ্ল্যাটে যান বিজেপি নেতা অরবিন্দ মেনন ও কৈলাস বিজয়বর্গীয়। গভীর রাত পর্যন্ত দুপক্ষের আলোচনা হয়। কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের দেখভালের দায়িত্ব এতদিন ধরে চালাচ্ছিলেন রত্নাই। গোটা বিধানসভা এলাকার দায়িত্ব থেকে রত্নাকে সরিয়ে দিয়েছিল শাসক দল। রত্নাদেবী জানান, তিনি ওয়ার্ডের দায়িত্বে ছিলেনই না। দায়িত্বে ছিলেন ওয়ার্ড সভাপতি খোকন গায়েন। তৃণমূল দলের পক্ষ থেকে কোনও নির্দেশও তিনি পাননি।

[ আরো পড়ুন ] শুভেন্দু সহ ৫ জনক ইডির নোটিশ – নারদাকাণ্ডে অস্বস্তি !

তৃণমূল শোভনকে আবার ফেরানোর পদক্ষেপ শুরু করতেই কোমর বেঁধে আসরে নামল বিজেপি। একুশের নির্বাচন আগে কৈলাশ বিজয়বর্গীয় ও অরবিন্দ মেনন তাকে সক্রিয় হওয়ার আহ্বান জানালেন। দিলীপ-মুকুলের দ্বন্দ্ব মিটিয়ে একযোগে লড়াইয়ের বার্তা দিয়েছেন। বিলম্ব করতে রাজি নন কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। এবার শোভনকেই সঠিক সিদ্ধান্ত নিতে হবে। দুই দিকের দরজা খোলা আছে তার জন্য। অঙ্ক কষতে বসেছে প্রাক্তন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *