Amit Shah is coming to north Bengal on 17th October 2020

১৭ বা ১৮ই অক্টোবর উত্তরবঙ্গে অমিত শাহ – বিজেপির বৈঠক

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

আগামী ১৭ বা ১৮ই অক্টোবর উত্তরবঙ্গে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah in Bengal) । তাই কোচবিহার জেলা বিজেপি দফতরে …

নিজস্ব সংবাদদাতা: বঙ্গে পুজো আর ভোটের প্রব এক সাথে শুরু হয়েছে। দুই উৎসবের জোড়া ঢাক বেজে উঠেছে। ভাইরাসের আবহে আগমনীর গান সেভাবে শোনা যাচ্ছে না। তবু তিনি আসছেন। দশভূজার আগেই বাংলায় আসছেন অমিত শাহ। আগামী ১৭ বা ১৮ই অক্টোবর উত্তরবঙ্গে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah in Bengal) । তাই কোচবিহার জেলা বিজেপি দফতরে রুদ্ধদ্বার ম্যারাথন বৈঠক চলল কোচবিহার ও আলিপুরদুয়ার জেলার নেতাদের নিয়ে। ২১শের অভিযান গেরুয়া শিবিরের কাছে খুব গুরুত্বপূর্ণ।

Amit Shah is coming to north Bengal on 17th October 2020
Amit Shah is coming to north Bengal on 17th October 2020

সামনের বিধানসভা নির্বাচনে রণ কৌশল নিয়ে আলোচনা হয় এই বৈঠকে। পাশাপাশি অমিত শাহের শিলিগুড়িতে আসার প্রস্তুতি নিয়েও আলোচনা হয়েছে । অমিত শাহের উত্তরবঙ্গ সফরের আগে এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ। কোচবিহার জেলায় এমন হাই প্রোফাইল বৈঠক আগে দেখা যায় নি। জেলা নেতৃত্বদের সাথে বৈঠকে বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক, বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ একাধিক নেতা।

[ আরো পড়ুন ]  নজরে ঘূর্ণিঝড় ‘গতি’ – পুজোকে সমস্যায় ফেলতে পারে

যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় গত সোমবার শিলিগুড়িতে বৈঠক করেন। এরপর কোচবিহারে বিজেপির বৈঠক। গত লোকসভা ভোটে উত্তরবাংলায় হারতে হয়েছে তৃণমূলকে। ঘাসফুল কোচবিহার থেকে মালদা পর্যন্ত কোনো আসন জেতেনি। এছাড়া বিধানসভা ভিত্তিক ফলের বিচারে শাসকদলের পরিস্থিতি একেবারেই স্বস্তির নয়। কোচবিহার এবং আলিপুরদুয়ারে বিজেপি তাদের জয়কে আরো বাড়াতে চাইছে। এই পরিস্থিতিতে আমিত শাহের এই বাংলা সফর ভোটের তাপমাত্রাকে আরো গরম করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *