Amit Shah virtual rally in West Bengal

বিজেপির ২১শের তোড়জোড় – অমিত শাহর ভার্চুয়াল জনসভা

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

আজ মঙ্গলবার ভার্চুয়াল জনসভা (Amit Shah virtual rally) শুরু করলেন অমিত শাহ। রামকৃষ্ণ, বিবেকান্নন্দ, রাজা রামমোহন, প্রণবানন্দজী, শ্যামপ্রসাদ মুখার্জি …

লকডাউনের মধ্যে ভোট যাত্রা শুরু। করোনাকে পাশে রেখে নিরাপদের জনসংযোগ তৈরী করতে হবে। গেরুয়া শিবিরের লক্ষ্য এবার বাংলা। আজ মঙ্গলবার ভার্চুয়াল জনসভা (Amit Shah virtual rally) শুরু করলেন অমিত শাহ। রামকৃষ্ণ, বিবেকান্নন্দ, রাজা রামমোহন, প্রণবানন্দজী, শ্যামপ্রসাদ মুখার্জি, রবীন্দ্রনাথ ঠাকুর, বটুকেশ্বর দত্তের বঙ্গভূমিকে প্রণাম জানান। করোনা ও আমফানে মৃতদের ও করোনা যোদ্ধাদের প্রণাম করেছেন।

কলকাতা, ঢাকা সহ বাংলায় বড়মাপের ভূমিকম্পের আশঙ্কা – আরও জানতে ক্লিক করুন …

এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগেন অমিত শাহ। রাজনীতি করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধিতা করছেন বলে জানান । পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী শরণার্থীদের অধিকার রক্ষা করতে চান না। অমিত শাহের ভাষণ লাইভ দেখা যাচ্ছে বিজেপির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। অমিত শাহের এই র‌্যালি নিয়ে বিপুল খরচের অভিযোগ তুলেছেন মুখ্যমন্ত্রী।

Amit Shah virtual rally in West Bengal
Amit Shah virtual rally in West Bengal

বিজেপিকে আক্রমণ করেছে বাম ও কংগ্রেসও। অমিত শাহের ভার্চুয়াল সভার আগে রাজ্যের বিভিন্ন জায়গায় ইন্টারনেট বন্ধ করে দেওয়ার অভিযোগ তুলল গেরুয়া শিবির। বিষ্ণুপুরের সাংসদ তথা রাজ্য বিজেপির যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ, রাজ্যপালের কাছে গিয়ে অভিযোগ জানান। বিজেপি প্রতিনিধি দল জানিয়েছে জলপাইগুড়ি, কোচবিহার, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, দুর্গাপুরের মতো বিভিন্ন জায়গায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।

৩০শে জুন পর্যন্ত রাজ্যের বিধিনিষেধ ও নিয়মাবলী – আরও জানতে ক্লিক করুন …

আজ অমিত শাহ জানান, মমতাদি বাংলায় পরিবর্তন রুখতে পারবেন না। বিজেপিকে সভা করতে না দিলেও, আমরা তো ভার্চুয়াল সভা করলাম। সোনার বাংলায় প্রতিদিন বোমা, গুলি আর মানুষের কান্না শোনা যাচ্ছে। ‘করোনা এক্সপ্রেস’ বলে মমতা ব্যানার্জী পরিযায়ী শ্রমিকদের অসম্মান করেছেন। পশ্চিমবঙ্গ লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে সবচেয়ে কম ট্রেন নিয়েছে।

রাজ্য সরকারকে ছাড়াও ১১ হাজার কোটি টাকা বাংলার মানুষকে দিয়েছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে চাই, আপনি কৃষকদের সম্পর্কে তথ্য দিন। আমরা ৬ হাজার টাকা দিতে চাই। মোদীর নেতৃত্বে দেশ করোনার মতো অতিমারির বিরুদ্ধে লড়াই করছে। রাজ্যগুলি এবং ১৩০ কোটি দেশবাসীও লড়ছেন। বিজেপি মুখ্যমন্ত্রী শপথ নেওয়ার একমিনিটের মধ্যে আমরা আয়ুষ্মান ভারত প্রকল্প চালু করে দেব। রাজ্যে পরিবর্তন আসলেই তা সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *