Businessman Murder in Basirhat Today

বসিরহাটে (Basirhat) দুষ্কৃতীদের গুলিতে মৃত ব্যবসায়ী

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

বসিরহাটে (Basirhat) লকডাউনের মধ্যে সাতসকালে চললো গুলি। করোনার আবহাওয়াতে মানুষ এখনো অনেকটাই ঘরবন্দি। সমস্যার মাঝে নিজেদের …

বসিরহাটে (Basirhat) লকডাউনের মধ্যে সাতসকালে চললো গুলি। করোনার আবহাওয়াতে মানুষ এখনো অনেকটাই ঘরবন্দি। সমস্যার মাঝে নিজেদের নিরাপত্তার কথা নিজেরাই ভাবছে। অথচ এরই মাঝে রক্তাক্ত হলো বসিরহাটের মাটি। আজ শনিবার সকালে দোকান খুলতেই বসিরহাটের এক মুরগি ব্যবসায়ীকে সামনে হেকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা। কিছু বোঝার আগেই এই হত্যালীলা সঙ্গে হয়। জানা যাচ্ছে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার। গোটা এলাকাতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। স্থানীয় মানুষেরা দ্রুত থানায় খবর পাঠায় পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করতে।

কলকাতার সেরা ১০ বেসরকারি হাসপাতাল / প্রাইভেট হসপিটালআরও জানতে ক্লিক করুন …

ব্যবসায়ী শুভঙ্কর দাস

পুলিশ সেখানে দ্রুত উপস্থিত হয়। বসিরহাট থানার ১৪ নম্বর ওয়ার্ডের চাঁপাপুকুর রোডের বাসিন্দা ব্যবসায়ী শুভঙ্কর দাস। আজ শনিবার সকাল সাড়ে সাতটা নাগাদ দোকান খোলেন তিনি। তখন বাইকে ২জন তার দোকানে আসে। যেকোনো ভাবেই যুবকদের সঙ্গেই বচসায় জড়িয়ে পড়ে শুভঙ্কর। উত্তেজনায় পকেট থেকে বন্দুক বের করে গুলি চালায় অভিযুক্তরা। সাথে সাথেই মাটিয়ে লুটিয়ে পড়ে ও মৃত্যু হয়।

১০০ কিমি গতিবেগে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আমফান’আরও জানতে ক্লিক করুন …

বসিরহাট প্রশাসন

সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, খুনের এই ঘটনার পিছনে পুরনো কোনো কারণ থাকতে পারে। এর আগে একাধিক অসামাজিক কাজে নাম জড়িয়েছিল এই শুভঙ্করের। এলাকা ও বসিরহাটের বাইরের নানা সমাজ বিরোধীদের সঙ্গে তার যোগাযোগ ছিল। তবে গোটা ঘটনার পিছনে অন্য কোনও রহস্য থাকতে পারে বলে মনে করছে পুলিশ। খুনিদের ধরতে ব্যবস্থা নিয়েছে বসিরহাট প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *