Central BJP Leaders Gets Responsibility in West Bengal Election 2021

বিজেপির ৩৯টি কেন্দ্রীয় নেতা রাজ্যের ৩৯টি জেলার দায়িত্বে

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

কেন্দ্রের দক্ষ সেনাপতিদের (Central BJP Leaders) নিয়েই ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির। তাই এবার ৩৯টি সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া …

নিজস্ব সংবাদদাতা: বাংলার ২১কে নির্বাচন এসে গেলো। বিজেপি বিহারের পর বাংলাকে টার্গেট করেছে। তৃণমূলও আসন ধরে রাখতে মরিয়া। বাম ও কংগ্রেস জোট আসরে নেমেছে। কিন্তু আসন্ন বিধানসভা ভোটের যুদ্ধে হালকা করে নিতে নারাজ কেন্দ্রীয় বিজেপি। কেন্দ্রের দক্ষ সেনাপতিদের (Central BJP Leaders) নিয়েই ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির। তাই এবার ৩৯টি সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হচ্ছে একাধিক কেন্দ্রীয় নেতাদের। অনেক আগেই ২০০ আসনের লক্ষ্য বেঁধে দিয়েছেন ভোটকারিগর অমিত শাহ।

Central BJP Leaders Gets Responsibility in West Bengal Election 2021

এখন রাজ্যে কেন্দ্রীয় পর্যবেক্ষক আছেন কৈলাস বিজয়বর্গীয়, অমিত মালব্য ও অরবিন্দ মেনন। আসলে সামনের বাংলায় ভোটের আগে সোশ্যাল মিডিয়ায় প্রচারে ঝড় তুলতে এই মালব্যকে বেছে নিয়েছে দিল্লি বিজেপি। গোটা রাজ্যকে পাঁচটি জোনে ভাগ করে দায়িত্ব দেওয়া হয়েছে ৫ কেন্দ্রীয় নেতাকে। রাজ্যের উত্তরবঙ্গের দায়িত্ব পেয়েছেন হরিশ দ্বিবেদী। নবদ্বীপের দায়িত্ব পেয়েছেন বিনোদ তাওড়ে। বিনোদ সোনকার রাঢ়বঙ্গ ও দুষ্যন্ত গৌতম কলকাতার দায়িত্বপ্রাপ্ত নেতা। এর সাথে মেদিনীপুরের দায়িত্ব দেওয়া হয়েছে সুনীল দেওধরকে।

[ আরো পড়ুন ] অনুব্রতর হয়ে কাজ করতে চান না সিদ্দিকুল্লাহ চৌধুরী

কিন্তু এবার ৩৯টি সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হচ্ছে ৩৯ কেন্দ্রীয় নেতাকে। এই রাজ্যে সকল পর্যবেক্ষকদের থাকার বন্দোবস্ত করা হচ্ছে। নির্বাচন পর্যন্ত প্রত্যেকেই এই রাজ্যেই থাকবেন। প্রতিদিন স্থানীয নেতৃত্বের সাথে বৈঠকে বসবেন ও কাজের বিশেষণ তুলে ধরবেন কেন্দ্রীয় নেতৃত্বের কাছে। যদিও এই পদক্ষেপকে তীব্রভাবে কটাক্ষ করেছে রাজ্যের তৃণমূলদল। তারা মনে করছেন, এখন রাজ্যে বাঙালিদের উপরে অবাঙালি নেতাকে চাপিয়ে দিচ্ছে বিজেপি। কারণ বাঙালি নেতাদের উপরে ভরসা নেই। এর উত্তরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান,”প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী কি বহিরাগত?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *