Complete lockdown in Kolkata today

লকডাউনের দ্বিতীয় দিনে স্তব্ধ কলকাতা – ড্রোন ও নাকা চেকিং

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

সর্বত্র কড়া নজরদারি চালাচ্ছে রাজ্যের পুলিশ। কিছু জায়গায় লকডাউন (Lockdown in Kolkata) ভাঙার চেষ্টা করলে কড়া হাতে তা মোকাবিলা করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা: গত বৃহস্পতিবারের ছবি ফুটে উঠলো আজ শনিবার। সকাল থেকে কলকাতা একেবারেই গৃহবন্দী হয়ে গেছে। কলকাতা সহ জেলার জায়গায় ছবিটা একই রকম। সর্বত্র কড়া নজরদারি চালাচ্ছে রাজ্যের পুলিশ। কিছু জায়গায় লকডাউন (Lockdown in Kolkata) ভাঙার চেষ্টা করলে কড়া হাতে তা মোকাবিলা করা হয়েছে। অনেক রাস্তায় চলছে নাকা চেকিং। এর সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ড্রোনে নজরদারি চালাচ্ছে পুলিশ। নিয়ম না মেনে রাস্তায় নামলে ধরপাকড় করা হয়েছে।

COVID-19 Update in West Bengal, India and world
COVID-19 Update in West Bengal, India and world

আজ সকল ৬টা থেকে লকডাউন শুরু হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই বিনা কারণে বাড়ির বাইরে আসলে বাড়ি ফিরিয়ে দিচ্ছে পুলিশ। প্রয়োজনে আটক করা হচ্ছে। বেহালা থেকে বেলেঘাটা, ফুলবাগান থেকে খিদিরপুর, সল্টলেক, উল্টোডাঙা, গড়িয়াহাট, টালিগঞ্জ-সহ মধ্য কলকাতার বিভিন্ন এলাকায় চলছে ব্যাপক নাকা তল্লাশি। দক্ষিণ এবং উত্তর কলকাতার সব এলাকাতেই এক চিত্র সামনে আসছে। শহরের অলিগলিতে ঢুকে চলছে টহল।

[ আরো পড়ুন ]  মুকুল ফিরলেন, শোভন গেলেন না – দ্বন্দ্বের সংক্রমণ দিল্লিতে !!!

লালবাজার থেকেও সিসি ক্যামেরাতে চোখ রেখেছে প্রশাসন। বেহালা, পার্ক স্ট্রিট, ভবানীপুর, নিউটাউন, বাগুইহাটি প্রভৃতি জায়গা থেকে বেশ কিছু মানুষকে আটক করেছে পুলিশ। বেশ কিছু জায়গায় জটলা করার চেষ্টা করেন অনেকে। দরকারি কারণ ছাড়া অনেকে বাড়ির বাইরে বের হন। কোনও জায়গায় অনেকের মুখে মাস্ক ছিল না। উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম চৌমাথায় নাকা তল্লাশি চলছে। যশোর রোডে ও বারাসত পুলিশ জেলার প্রশাসনের পক্ষ থেকে কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে।

[ আরো পড়ুন ] ২০২১-এর জুন মাস পর্যন্ত রাজ্যবাসীর ফ্রি রেশন !!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *