Convoy of BJP MP Arjun Singh Faced Accident on Way to Basirhat

হিঙ্গলগঞ্জে ভয়াবহ দুর্ঘটনায় অর্জুন সিং-এর কনভয়

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

আজ বুধবার, হিঙ্গলগঞ্জ যাবার পথে বাসন্তী হাইওয়েতে এই দুর্ঘটনা (Arjun Singh Faced Accident) ঘটেছে। মিনাখা থানার বালির হাটে অর্জুন …

নিজস্ব সংবাদদাতা: ভয়াবহ দুর্ঘটনার কবলে সংসদ অর্জুন সিং। আজ বুধবার, হিঙ্গলগঞ্জ যাবার পথে বাসন্তী হাইওয়েতে এই দুর্ঘটনা (Arjun Singh Faced Accident) ঘটেছে। মিনাখা থানার বালির হাটে অর্জুন সিং-এর কনভয় দুর্ঘটনা কবলে পড়ে । ফলে গুরুতর জখম তিন জন কমান্ডো এদেরকে প্রত্যেককে উদ্ধার করে এলাকার বাসিন্দারা। জানা যাচ্ছে, এদের মধ্যে একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

Convoy of BJP MP Arjun Singh Faced Accident on Way to Basirhat
Convoy of BJP MP Arjun Singh Faced Accident on Way to Basirhat

তবে প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছে, সংসদের কনভয়ের পেছনের চাকা বাস্ট করে। এরপর রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে পরে সেই গাড়ি। সেই গাড়িতে তখন অর্জুন সিং-এর নিরাপত্তা রক্ষীরা ছিলেন। প্রত্যেকের মাথায়, হাতে ও পায়ে চোট লাগে। তাদেরকে ভোজেরহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। দ্রুতই সেই ঘটনাস্থলে পৌঁছায় সাংসদ সৌমিত্র খাঁ, ডাক্তার সুভাষ সরকার।

[ আরো পড়ুন ] নয়া নির্দেশিকা জারি কলকাতা হাই কোর্টের – আর্জি খারিজ

স্থানীয় মানুষ ও পথচলতি মানুষরা দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যদিও এর পেছনে রাজনৈতিক বিষয় সামনে আসে নি। গাড়ির গতিবেগ খুব বেশি ছিল না। তবে অতর্কিতে চাকা ফেটে যাওয়াতে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারায়। পরিস্থিতি বুঝে ওঠার আগেই কনভয়টি রাস্তা পার করে জলের মধ্যে নেমে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *