Former CPIM MP Jyotirmoyee Sikdar Joins BJP Today

প্রাক্তন সিপিএম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার বিজেপিতে

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

দীর্ঘ জল্পনার অবসান শেষে আজ প্রাক্তন সিপিএম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার বিজেপিতে (Jyotirmoyee Sikdar Joins BJP) যোগ দিলেন। অমিত শাহের …

কাস্তে হাতে জোড়া ফুলের বদলে উঠলো পদ্ম। লাল ও নীল সাদা সরিয়ে আহ্বান জানানো হলো গেরুয়াকে। দীর্ঘ জল্পনার অবসান শেষে আজ প্রাক্তন সিপিএম সাংসদ জ্যোতির্ময়ী সিকদার বিজেপিতে (Jyotirmoyee Sikdar Joins BJP) যোগ দিলেন। অমিত শাহের ভার্চুয়াল জনসংযোগের আবহাওয়ায় এটি নিঃসন্দেহে বিজেপি শিবিরের খুশির খবর।

Former CPIM MP Jyotirmoyee Sikdar Joins BJP Today
Former CPIM MP Jyotirmoyee Sikdar Joins BJP Today

গত উনিশের লোকসভা ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের মঞ্চে উঠে শিবির বদল করেছিলেন এশিয়াডে সোনাজয়ী অ্যাথলিট জ্যোতির্ময়ী সিকদার। সময়ের পরিবর্তনে তিনি আবার দল ও রং পাল্টালেন। ভারচুয়াল সভার পরই বিজেপির রাজ্য দপ্তরে এসে যোগদান করলেন তিনি। তার হাতে বিজেপির পতাকা দেন দিলীপ ঘোষ ও রাহুল সিনহা।

বিজেপির ২১শের তোড়জোড় – অমিত শাহর ভার্চুয়াল জনসভা – আরও জানতে ক্লিক করুন …

অবসর নেওয়ার পর রাজনীতিতে চলে আসেন জ্যোতির্ময়ী শিকদার। তিনি রাণঘাট থেকে ২০০৯ সালে সিপিএমের টিকিটে সাংসদ নির্বাচিত হন। কিন্তু ঠিক পরের নির্বাচনে তিনি হেরে যান। এরপর দলের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তার। কিছুদিন আগেই বিজেপিতে এসেছেন বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। রাজ্য বিজেপিতে সম্পাদক করা হয়েছে তাকে।

কলকাতা, ঢাকা সহ বাংলায় বড়মাপের ভূমিকম্পের আশঙ্কা – আরও জানতে ক্লিক করুন …

বিজেপিতে আগেই আসেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন সৌমিত্র খাঁও। সামনের বিধানসভা নির্বাচনকে লক্ষ্য করে এগোতে চাইছ বিজেপি। গত শনিবার জ্যোতির্ময়ীর সল্টলেকের বাড়িতে দিলীপ ঘোষ যাওয়ার পর থেকে জল্পনা শুরু হয়। সোনাজয়ী প্রাক্তন দৌড়বিদ ও সংসদ, দিলীপকে আমন্ত্রণ জানিয়েছিলেন চা খাওয়ার।

দিলীপ ঘোষও সুযোগ বুঝে পদ্মফুল উপহার দেন জ্যোতির্ময়ীকে। তিন দিনের মধ্যেই সত্য প্রকাশিত হলো। একসময় রাজ্যে নারী নির্যাতন-সহ একাধিক বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এবং সরকারের বিরুদ্ধে সমালোচনায় সরব হন তিনি। কিন্তু লোকসভা ভোটের মাঝেই তৃণমূলে যোগ দিয়ে দেন তিনি। এবার সেখান থেকে গেরিয়া শিবিরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *