JP Nadda at Diamond Harbour and Mamata Banerjee at Bhabanipur

আজ নাড্ডা ডায়মন্ড হারবারে – ভবানীপুরে মমতা ব্যানার্জী

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

হিসাব কষে ঘড়ি ধরে ছুটছেন, জে পি নাড্ডা ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee at Bhabanipur)। দুজনের লক্ষ্য বাংলার মসনদ।

নিজস্ব সংবাদদাতা: নির্বাচনী লড়াই বেশ জমে উঠেছে। হিসাব কষে ঘড়ি ধরে ছুটছেন, জে পি নাড্ডা ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী (Mamata Banerjee at Bhabanipur) । দুজনের লক্ষ্য বাংলার মসনদ। দু’দিনের জন্য বাংলা সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। আজ বৃহস্পতিবার দ্বিতীয় দিন, কর্মসূচিতে আছে সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবার। আজ সারাদিন, ডায়মন্ড হারবারে একাধিক কর্মসূচি রয়েছে বলেআছে বলে বিজেপি সূত্রে জানা যাচ্ছে। তিনি সুলতানপুরের লাইট হাউসের মাঠে জেলা বিজেপির কর্মীদের নিয়ে বৈঠক করবেন। লাইট হাউসের মাঠে মঞ্চ প্রস্তুত।

JP Nadda at Diamond Harbour and Mamata Banerjee at Bhabanipur
JP Nadda at Diamond Harbour and Mamata Banerjee at Bhabanipur

এই মঞ্চ হয়েছে ১৪টি অ্যালুমিনিয়ামের পিলার দিয়ে ২০০ ফুট আয়তনের। নাড্ডার হাত ধরে একাধিক বিরোধী দলের নেতা বিজেপিতে যোগ দিতে পারেন। এরপর দক্ষিণ ২৪ পরগনার তিনটি সাংগঠনিক জেলার কর্মীদের নিয়ে বৈঠক করবেন। সেখানে তিনি, দলীয় কর্মীদের বিশেষ কিছু বার্তা দিতে পারেন। দুপুর ১টায়, সরিষা রামকৃষ্ণ মিশন আশ্রমে যাবেন। রামকৃষ্ণ দেবের মন্দিরে পুজো দিয়ে দুসেখানেই মধ্যাহ্নভোজ সারবেন। দুপুর ২টোতে, জেলার মৎস্যজীবীদের সঙ্গে বৈঠক করবেন। বিকেল ৩টে থেকে আম্ফানে ক্ষতিগ্রস্ত কর্মীদের নিয়ে বৈঠক করবেন। তারপর তিনি আবার কলকাতা ফিরবেন।

[ আরও পড়ুন ] ৩১শে ডিসেম্বর রেশন কার্ড ও আধার যুক্তের প্রক্রিয়া শেষ

এর পাশে আজ বৃহস্পতিবার মমতা ব্যানার্জী, ভবানীপুরে নিজের কেন্দ্রে “দুয়ারে সরকার” কর্মসূচিতে যোগ দিচ্ছেন। নিজের কেন্দ্রে তিনি স্বাস্থ্যসাথী কার্ড বণ্টন করবেন। গতকাল বুধবার ভবানীপুরে ‘আর নয় অন্যায়‘ কর্মসূচি করেছেন জেপি নাড্ডা। ভবানীপুরবাসীর দুয়ারে দুয়ারে পৌছে যান বিজেপির সর্বভারতীয় সভাপতি। আর বিলম্ব নয়। তাই আজকের মুখ্যমন্ত্রীর এই কর্মসূচি আলাদা মাত্রা পাচ্ছে। তিনিই সম্প্রতি রাজ্যের সকল নাগরিককে স্বাস্থ্যসাথী কার্ড দেওয়ার কথা ঘোষণা করছেন। আজ বৃহস্পতিবার যদুবাবুর বাজারে দুপুরে নিজে হাতে সেই স্বাস্থ্যসাথী কার্ড বিলি করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *