mamata-banerjee-begins-her-campaign-from-medinipur

মেদিনীপুর থেকে জেলা সফর শুরু করলেন মমতা ব্যানার্জী

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

গত শুক্রবার কালীঘাটে নিজের বাসভবনে হাইভোল্টেজ বৈঠক সারেন মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) । বৈঠকে গোটা দলকে দ…

নিজস্ব সংবাদদাতা: বাংলার বিধানসভা নির্বাচন এগিয়ে এসেছে। সব দল প্রাথমিক প্রস্তুতি সেরে ফেলেছে। এবারের নির্বাচনকে ঘিরে, যথেষ্ট চাপ আছে সরকারের সামনে। নির্বাচন কমিশন এই সংক্রমণের আবহে কাজ শুরু করেছে। গত শুক্রবার কালীঘাটে নিজের বাসভবনে হাইভোল্টেজ বৈঠক সারেন মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee) । বৈঠকে গোটা দলকে দ্রুত রাস্তায় নামার নির্দেশ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো। জানা যাচ্ছে ৭ই ডিসেম্বর থেকে জেলা সফরে নামছেন মাননীয়া মমতা বন্দোপাধ্যায়। পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, মুর্শিদাবাদ ও মালদহ-এই পাঁচ জেলায় তৃণমূলের পর্যবেক্ষক ছিলেন শুভেন্দু অধিকারী। তিনি এখন অনেকটাই সরে গেছেন।

Mamata Banerjee begins her district campaign from Medinipur
Mamata Banerjee begins her district campaign from Medinipur

সেই ঘাটতি মেটাতে মুখ্যমন্ত্রী নিজেই আসরে নামছেন। বাঁকুড়া জেলাতে রাজনৈতিক সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়। এরপরে তিনি জঙ্গলমহল ও উত্তরবঙ্গের একাধিক জেলায় সফর করবেন। শুভেন্দু অধিকারী যে সব জেলার দায়িত্বে ছিলেন, প্রথমে সেই সব জেলায় সফর করবেন মমতা ব্যানার্জী। আজ মেদিনীপুরের সভায় অধিকারী পরিবারের কেউ উপস্থিত ছিলেন না। কঠিন পরিস্থিতি সামাল দিয়ে তিনি, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি, ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আগামী বিধানসভা নির্বাচনী স্ট্র‌্যাটেজি নিয়ে আলোচনা করেন।

[ আরো পড়ুন ]  প্রধানমন্ত্রী মোদী বাংলায় আসছেন ২৪শে ডিসেম্বর

জানা যাচ্ছে, আজ সোমবার শিলিগুড়িতে মিছিল করবেন রাজ্যের মন্ত্রী ও তৃণমূল শীর্ষ নেতা ফিরহাদ হাকিম। তবে আগামী রবিবার দক্ষিণ ২৪ পরগণায় সভা করবেন সংসদ অভিষেক বন্দোপাধ্যায়। আজ শনিবার কলকাতায় নিজের দফতরে, মালদহ জেলার তৃণমূলের শীর্ষ নেতাদের সাথে গুরুত্বপূর্ণ বৈঠক করবেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়। প্রবীণ সুব্রত বক্সির ওপর দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে। দলের ভাঙ্গন ঠেকিয়ে আগামী নির্বাচনে জয় ধরে রাখতে তৃণমূল দল একসাথে ঝাঁপিতে পড়তে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *