North Dinapur BJP MLA Debendra Nath Roy found hanging

উত্তর দিনাজপুরে বিজেপি বিধায়কের ঝুলন্ত মৃতদেহ

পশ্চিমবঙ্গ রাজ্যের খবর

বন্ধ চায়ের দোকানে ঝুলতে দেখা গেলো উত্তর দিনাজপুরে বিজেপি বিধায়ককে (Debendra Nath Roy)। হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের …

নিজস্ব সংবাদদাতা: ‘চা চক্র” রাজ্যের পদ্ম শিবিরের নতুন এক জনমুখী হওয়ার ভাবনা। কিন্তু সেই ভাবনা উত্তর দিনাজপুরে অন্যরূপে প্রকাশ পেলো। বন্ধ চায়ের দোকানে ঝুলতে দেখা গেলো উত্তর দিনাজপুরে বিজেপি বিধায়ককে (Debendra Nath Roy)। হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত মৃত দেহ উদ্ধার হয়েছে আজ সোমবার সকালে। রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম পঞ্চায়েতের বালিয়াদিঘী গ্রামে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে এক বন্ধ দোকানের বারান্দাতে ছিল বিধায়কের ঝুলন্ত দেহ।

North Dinapur BJP MLA Debendra Nath Roy found hanging
North Dinapur BJP MLA Debendra Nath Roy found hanging

বিধায়ক কখনোই বন্ধ দোকানে গিয়ে আত্মহত্যা করবেন না। পরিবার অভিযোগ এনেছে, বিধায়ককে খুন করে ঝুলিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনায় সিবিআই তদন্তের দাবিও জানিয়েছেন। জানা যাচ্ছে, গতকাল রবিবার রাত একটা নাগাদ কয়েক জন বাইক আরোহী বিধায়ককে বাড়ি থেকে ডেকে নিয়ে যান আজ সকালে বন্ধ দোকানের বারান্দার সামনে থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

[ আরো পড়ুন ] বেহালার পূর্ব আসনে শোভনের জায়গায় সোহম চক্রবর্তী !

২০১৬ সালে বিধানসভা নির্বাচনে হেমতাবাদ কেন্দ্র থেকে সিপিএমের টিকিটে জিতেছিলেন দেবেন্দ্রবাবু। এরপর ২০১৯ সালে তিনি যোগ দেন বিজেপিতে। ২০১৯ সালের মে মাসে তিনি শুভ্রংশু রায়, তুষার কান্তি ভট্টাচার্য এবং ৫০ জনের বেশি কাউন্সিলর বিজেপি নেতা মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়য়ের উপস্থিতিতে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

আজ সকালে ঘটনাস্থলে পৌঁছেছে রায়গঞ্জ থানার বিশাল পুলিসবাহিনী। দ্রুত সেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। বিধায়কের এই মৃত্যু নিয়ে তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। বিন্দোল গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা বিধায়কের স্ত্রী চাদিমা রায় জানান, ‘আমার স্বামীকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। যারা খুন করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *